Main Menu

শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের ছোঁয়া এখন দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষ ভোগ করছেন_ মোকতাদির চৌধুরী এমপি

+100%-

সোমবার বিকাল ৩টায় পয়াগ নরসিংসার বোর্ড অফিস মাঠ প্রাঙ্গনে নাটাই দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

নাটাই দঃ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

সম্মেলনের উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাবিবুল্লাহ্ বাহার।

প্রধান বক্তার বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, হাজী মোঃ হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত প্রমুখ।

সম্মেলনে প্রদান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, এই এলাকার উন্নয়নে আমার পক্ষ থেকে সর্বাত্মক কাজ করছি। আমি আপনাদের এলাকায় প্রায় ২৫টি ব্রিজ কালভার্ট, রাস্তা-ঘাট ও আলহাজ্ব হারুন অর রশিদ কলেজ এবং আপনাদের স্কুলের উন্নয়নে কাজ করেছি। জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার তার সুযোগ্য নেতৃত্বে আমরা প্রতিটি এলাকায় উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমাদের উন্নয়নের কার্যক্রম অব্যাহত থাকবে। আপনারা যেখানেই যাবেন সেখানেই জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোয়া দেখবেন। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের ছোয়া এখন দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষ ভোগ করছেন। আগামী ২০২১ সালের মধ্যে আমরা বিশ্বের মধ্যম আয়ের দেশে পরিণত হবো। তাই এই উন্নয়নের ধারাকে চালিয়ে রাখতে আপনাদের সহযোগিতা করতে হবে। নৌকার পক্ষে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সম্মেলনে নাটাই দঃ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কদর মাহমুদ সিদ্দিকসহ প্রায় শতাধিক নেতাকর্মী বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares