Main Menu

শেখ রাসেল বেঁচে থাকলে হতে পারতো বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার অন্যতম কুশলী কারিগর ——- বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার

+100%-

শিশু শেখ রাসেল ও বঙ্গবন্ধু পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে অবিলম্বে হত্যাকান্ডে অভিযুক্ত পলাতক আসামিদের দেশে ফিরিয়ে এনে শাস্তি কার্যকরের দাবি জানিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেন, শেখ রাসেলকে হত্যার সময় সে ছিল ১১ বছরের শিশু। কিন্তু সেও ঘাতকের হাত থেকে রেহাই পায়নি। শিশু হত্যার মত এই নৃশংস ঘটনা গোটা বাঙালি জাতিকে অপরাধী করে দেয়। আজ শেখ রাসেল বেঁচে থাকলে সে দেশ ও জাতির অন্যতম কৃতি সন্তান হতে পারতো, হতে পারতো বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার অন্যতম কুশলী কারিগর।
তিনি বিকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিক উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
আলোচনা সভায় জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, উপ দপ্তর সম্পাদক মনির হোসেন।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মিয়ার পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি রিফাত রহমান শরীফ, জিদনী ইসলাম, দেলোয়ার হাসান জুম্মান, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান লেনিন, মোমিন মিয়া, সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন রুবেল, দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম, গ্রন্ত্রণা ও প্রকাশনা সম্পাদক মহসিন মোল্লা, কলেজ ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শোভন, সাধারণ সম্পাদক জোবায়ের মাহমুদ শ্রাবণ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খায়রুল আলম, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রায়হান, শহর ছাত্রলীগের আহবায়ক মিকাইল হোসেন হিমেল, যুগ্ম আহবায়ক শাকিল সাহাবুদ্দিন সাজিব, সাইফুল ইসলাম হৃদয়, জেলা ছাত্রলীগ নেতা রেদওয়ান আনছারী রিমু, শেখ রাফাত প্রমুখ। আলোচনা সভার আগে একটি বর্ণাঢ্য র‌্যালী ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এসে শেষ হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৪তম জন্মবার্ষিকীর কেক কাটা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares