Main Menu

শিব মন্দিরের পুরোহিতের উপর হামলার প্রতিবাদে ব্রাহ্মণ পুরোহিত কল্যান সংঘের নিন্দা

+100%-

ব্রাহ্মণবাড়িয়া শহরের মহাদেব পট্টিস্থ শিব মন্দিরের পুরোহিত নন্দন চক্রবর্তী ও তারস্ত্রী সন্তানের উপর হামলার ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ব্রাহ্মণ পুরোহিত কল্যান সংঘের নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে তারা জানান, গত ২৫ নভেম্বর রোববার রাত ৮টার দিকে শহরের থানাপাড়া এলাকার গিরি কর্মকারের নেতৃত্বে একদল দুবৃর্ত্তরা জোর পূর্বক শিব মন্দির কমিটির অনুমতি ব্যতিত একটি ব্যানার লাগানোর চেষ্টা করে। এসময় মন্দিরের ট্রাষ্ট কমিটি কর্তৃক নিয়োজিত দায়িত্বপ্রাপ্ত সেবায়েত ও পূজারী নন্দন চক্রবর্তী এসে গিরি কর্মকার সহ তার সঙ্গীদের ব্যানার লাগাতে বাঁধাদেন।
পরে দুবৃর্ত্তরা বাধা উপেক্ষা করে মন্দিরের অভ্যন্তরে জোর পূর্বক পোস্টার ও ব্যানার লাগানোর চেষ্টাকরে। এসময় পূজারী নন্দন চক্রবর্তীকে ওই অসাধু ব্যক্তিরা অকথ্য ভাষায় গালাগাল করে। এক পর্যায়ে তাকে শারিরিক ভাবে লাঞ্ছিত করে। এসময় তার স্ত্রী সন্তানেরা এগিয়ে আসলে দুবৃর্ত্তরা তাদের উপর হামলা করে। এক পর্যায়ে পূজারি ব্রাহ্মণ নন্দন চক্রবর্তীর গলায় থাকা পৈতা ছিড়ে ফেলেন।

দৃষ্টতাপূর্ন এমন ন্যাক্কার জনক ঘটনার পর গত ২৮ নভেম্বর সন্ধ্যায় আনন্দবাজারে সংগঠনের অস্থায়ী কার্য্যালয় জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলা ব্রাহ্মণ পুরোহিত কল্যান সংঘের সভাপতি হরি শঙ্কর চক্রবর্তী ও সাধারন সম্পাদক ঝুলন কুমার চক্রবর্তী সহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় পুরোহিত নন্দন চক্রবর্তীর উপর হামলার ঘটনায় সংগঠনের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সেই সাথে অবিলম্বে দোষীদের আইনের আওতায় আনার দাবী জানানো হয়।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares