Main Menu

শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হলে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও সচেতন হতে হবে —–ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র নায়ার কবির

+100%-

আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের প্রাক নির্বাচনী ও অর্ধবার্ষিকী পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির।

আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারী, পরিচালনা পর্ষদ সদস্য সাংবাদিক মোঃ আশিকুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা শিক্ষক পঙ্কজ কুমার দেব।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নায়ার কবির বলেন, শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হলে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও সচেতন হতে হবে। শিক্ষার মান উন্নয়নে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। শিক্ষার মান উন্নয়নের জন্য বিভিন্ন কর্ম নির্ধারণ করে তা পর্যায়ক্রমে বাস্তবায়ন করে যাচ্ছে সরকার। তিনি এ সময় ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, ভালো পড়াশুনা করে নিজেকে সমাজে প্রতিষ্ঠিত নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।






Shares