Main Menu

অংকুর অন্বেষা বিদ্যাপীঠ স্কুল এন্ড কলেজ আয়োজিত সৃজনশীল প্রশ্নপত্র প্রণয়ন সংক্রান্ত দুইদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে

শিক্ষার্থীদের সবাই আইনস্টাইন নাও হতে পারে, তবে প্রত্যেক শিক্ষার্থী মিনিমাম স্ট্যান্ডার্ড থাকতে হবে:ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, বাংলাদেশ উন্নয়নের রোড মডেলের পথে তাই গুনগত শিক্ষার মাধ্যমে মেধাবী ছাত্র তৈরী নিশ্চিত করতে হবে। তিনি আরো বলেন, শিক্ষার্থীদের সবাই আইনস্টাইন নাও হতে পারে তবে প্রত্যেক শিক্ষার্থী মিনিমাম স্ট্যান্ডার্ড থাকতে হবে এজন্য সকল শিক্ষককে তার অর্জিত জ্ঞান ও প্রশিক্ষণ দিয়ে শিক্ষা দান করতে হবে।
তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শিক্ষা অফিস কর্তৃক জেলার অংকুর অন্বেষা বিদ্যাপীঠ স্কুল এন্ড কলেজ আয়োজিত সৃজনশীল প্রশ্নপত্র প্রণয়ন সংক্রান্ত দুইদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এতে সভাপতিত্ব করেন অংকুর অন্বেষা বিদ্যাপীঠের সভাপতি ও মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের সফল মহাপরিচালক (অবঃ) গ্রেড-১ প্রফেসর ফাহিমা খাতুন।
প্রফেসর ফাহিমা খাতুন বলেন, শিক্ষকদেরকে বিভিন্ন মেয়াদে প্রশিক্ষণ দেওয়া হয়েছে এবং ভবিষ্যতে তারা আরও প্রশিক্ষণ পাবে। প্রশিক্ষণ ও তাদের সৃজনশীল মেধাকে কাজে লাগিয়ে দেশের কোয়ালিটি এডুকেশন নিশ্চিত করতে হবে।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র।
প্রশিক্ষণ কর্মশালার গণিত, ইংরেজী, বাংলা ও বিজ্ঞান বিষয়ের উপর প্রশিক্ষণ দান করেন সেসিপ বাংলাদেশ পরীক্ষা উন্নয়ন ইউনিটের উর্ধ্বতন বিশেষজ্ঞ ও গবেষণা কর্মকর্তা রবিউল কবির চৌধুরী, আহাম্মেদ উবায়দুস সাত্তার ভূঞা, মোঃ সাইফুল ইসলাম, রঞ্জিত কুমার সরকার, মোঃ আসলাম খালেক ও মোঃ নাসির উদ্দিন।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জীবন ভট্টাচার্য্য।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শালগাঁও কালীসিমা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ শামসুজ্জামান, নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাহিদুল ইসলাম, চিনাইর আঞ্জুমান আরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশারফ হোসেন, কাজীপাড়াস্থ ব্রাহ্মণবাড়িয়া আইডিয়েল হাই একাডেমির প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শেখ মোঃ শহিদুল ইসলাম, বুধল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহেদ আলী। প্রশিক্ষণ কর্মশালায় ব্রাহ্মণবাড়িয়া উপজেলার সকল স্কুল ও মাদ্রাসা থেকে বাংলা, ইংরেজী, গণিত ও বিজ্ঞান বিষয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।(প্রেস বিজ্ঞপ্তি)






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares