Main Menu

শাহ আলমের বড় ভাইয়ের মৃত্যুতে বিশিষ্ট জনের গভীর শোক

+100%-

shok_mpবাংলাদেশ রেস্তুরা মালিক সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ শাহ আলমের বড় ভাই কাউতলী পূর্বাশা হোটেলের সত্ত্বাধিকারী মোঃ ফজলুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এক বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পৌর মেয়র নায়ার কবীরের গভীর শোক

বাংলাদেশ রেস্তুরা মালিক সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ শাহ আলমের বড় ভাই কাউতলী পূর্বাশা হোটেলের সত্ত্বাধিকারী মোঃ ফজলুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীর। এক বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আল মামুন সরকারের গভীর শোক
বাংলাদেশ রেস্তুরা মালিক সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ শাহ আলমের বড় ভাই কাউতলী পূর্বাশা হোটেলের সত্ত্বাধিকারী মোঃ ফজলুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। এক বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পূর্বাশা হোটেলের সত্ত্বাধিকারী মোঃ ফজলুল হকের ইন্তেকাল
বাংলাদেশ রেস্তুরা মালিক সমিতি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক আলহাজ্ব মোঃ শাহ আলমের বড় ভাই কাউতলী পূর্বাশা হোটেলের সত্ত্বাধিকারী মোঃ ফজলুল হক গত ৭ জুলাই রাত সাড়ে ৮টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি …. রাজিউন)। গত ৮ জুলাই শুক্রবার বাদ জুম্মা কাউতলী জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।প্রেস বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares