Main Menu

শহীদ শাহনেওয়াজ ছিল বঙ্গবন্ধুর আর্দশের নিবেদিত প্রান :: মোকতাদির চৌধুরী এমপি

+100%-
ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ শেখ শাহনেওয়াজের ২৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মনবাড়িয়া জেলা ছাত্রলীগের আয়োজনে স্বরণ সভা গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সুরসম্রাট ওস্তার আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সহ সভাপতি তাজ মো ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল,মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, মঈনুদ্দিন মঈন, গোলাম মহিউদ্দিন খান খোকন,সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার,ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল খালেক বাবুল,সাবেক সভাপতি মাসুম বিল্লাহ।
অনুষ্ঠান পরিচালনা করেন ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।
প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন শহীদ শেখ শাহনেওয়াজ ছিল বঙ্গবন্ধুর ও শিক্ষা,শান্তি প্রগতি আর্দশের সংগঠন ছাত্রলীগের নিবেদিত প্রান।
১৯৯৫ সালের ১৬অক্টোবর বিএনপির সন্ত্রাসীদের গুলিতে শাহাদাৎ বরণকারী শেখ শাহনেওয়াজ কে
হত্যা করে ব্রাহ্মণবাড়িয়ায় আনন্দ মিছিল করেছে বিএনপি। কিন্তু মামলা হয়েছে আওয়ামীলীগের নেতাদের নামে। তিনি বলেন তৎকালীন ছাত্রলীগের সভাপতি মহিউদ্দিন তাপস,শহীদ শেখ শাহনেওয়াজরা সারাজীবন দেশ এবং দেশের মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করেছে ,তারা জীবন দিতে এসেছে কিছু নিতে নয়। আজকের ছাত্রলীগকে তাদের আর্দশ অনুষরণ করে রাজনিতি করার করার আহবান জানান।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares