Main Menu

শহরজুড়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ছাত্রদল নেতাসহ অারো ৩ জন গ্রেফতার

+100%-

Brahmanbaria arrest photo_21-1-16                                                                                                  (ফাইল ছবি)

ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতার ঘটনায় সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম অাহ্বায়কসহ আরো তিনজনকে শুক্রবার অাটক করেছে পুলিশ। শুক্রবার রাতে শহরের কান্দিপাড়া ও মধ্যপাড়া শান্তিবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের অাটক করা হয়। এ নিয়ে ১২ জানুয়ারি শহরজুড়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ১১ মামলায় মোট ২১ জনকে গ্রেফতার করা হলো।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুর রহমান জানান, গোপন তথ্যে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ, অভিযানে শহরের কান্দিপাড়া এলাকার টিটন মিয়া (২৬), রুবেল মিয়া (৩২) ও মধ্যপাড়া শান্তিবাগ এলাকার বাসিন্দা সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম অাহ্বায়ক কামরুল ইসলাম সোহেল (২৩) কে আটক করা হয়।

উল্লেখ্য, হাফেজ মাসুদুর রহমান নামের এক মাদ্রসাছাত্রের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ১২ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ব্যাপারে সদর মডেল থানায় ১১টি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় সাত হাজার পাঁচশ’ ৯৪ জনকে আসামি করা হয়েছে। এর আগে এ ঘটনায় গত চারদিনে মোট ১৮ জনকে আটক করে পুলিশ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares