Main Menu

লন্ডন মার্কা সহায়ক সরকারের রূপরেখা দেশের মানুষ মানবে না_ ব্রাহ্মনবাড়িয়ায় ওবায়দুল কাদের(ভিডিও)

+100%-

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মনবাড়িয়ায় জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন মুক্ত মঞ্চে জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সভা ও সদস্য সংগ্রহ অভিযান উদ্ধোধন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তৃতায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। তবে সংবিধানের বাইরে কোন কিছুই গ্রহন যোগ্য হবে না। খালেদা জিয়া লল্ডন গিয়ে টেমস নদীর তীরে বসে সহায়ক সরকারের রূপরেখা করছে। তিনি বলেন, মেইড ইন লন্ডন মার্কা সহায়ক সরকারের রূপরেখা এ দেশের মানুষ মেনে নেবে না।

ঈদের পর আন্দোলন শুরু প্রসঙ্গে তিনি বলেন এ পর্যন্ত  ১৮টি ঈদ পার হলে ও বিএনপি ১৮ মিনিট মাঠে নামতে পারে নি। তাদের সে শক্তি সামর্থ নেই।

তিতাস নদীতে ঢেউ উঠলে ও বিএনপির মরাগাঙ্গে জোয়ার আসবে না।

সদস্য সংগ্রহ সম্পর্কে সতর্কতা অবলম্বনের আহবান জানিয়ে তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী ও সাধারন মানুষের কছে গ্রহন যোগ্য নয় এমন কাউকে আপনারা সদস্য বানাবেন না।

জেলা আওয়ামীলীগের সভপতি সংসদ সদস্য র, আ, ম, উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হব শামীম, সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল, সংসদ সদস্য ফজিলাতুন্নেছা বাপ্পী, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার প্রমুখ।

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares