Main Menu

রাস্তায় না নামলে সরকার সুষ্ঠু নির্বাচন দেবে না– ব্রাহ্মণবাড়িয়ায় আব্দুল আউয়াল মিন্টু

+100%-

সুষ্ঠু নির্বাচনের দাবী আদায়ে মাঠে নামার বিকল্প নেই বলে মনে করেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু। তিনি বলেন, যে সরকার এখন রাষ্ট্র চালাচ্ছে এটি কোন রাজনৈতিক দলের সরকার নয়, এটি একটি দখলদার বাহিনীর সরকার। আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে না পরলে এই ফ্যাসিষ্ট সরকার কোনদিনও একটি অবাদ গ্রহণযোগ্য সুষ্ঠু নির্বাচন দিবে না। তিনি আরো বলেন, আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই এমন একটি নির্বাচন নিশ্চিত করতে হবে, যেখানে জনগণ নিজের ভোট নিজে দিতে পারবে, কোন কারচুপি থাকবে না।
বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে এবং বিএনপির স্থায়ী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী জেলায় জেলায় কর্মীসভা করার কর্মসূচীর অংশ হিসেবে গত সোমবার সকাল ১১টায় ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে আব্দুল আউয়াল মিন্টু এসব কথা বলেন।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন জহিরের সার্বিক পরিচালনায় এবং জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক মাওঃ শরিফ উদ্দিনের পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে কর্মীসভার আনুষ্ঠানিক কর্মসূচী শুরু হয়।
উক্ত সভায় কেন্দ্র থেকে আগত নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন আলহাজ্ব মুশফিকুর রহমান, উকিল আব্দুস সাত্তার ভূইয়া, সৈয়দ এ কে একরামুজ্জামান, কর্ণেল (অবঃ) আনোয়ারুল আজিম, ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, এম এ খালেক, মোস্তাক মিয়া, মোঃ আব্দুল আউয়াল, তকদির হোসেন মোঃ জসিম, রফিক সিকদার, এডঃ জিয়াউদ্দিন, শেখ মোঃ শামীম, সালাউদ্দিন ভূইয়া শিশির।

সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মোঃ জিল্লুর রহমান, এডঃ শফিকুল ইসলাম, এডঃ গোলাম সারোয়ার খোকন, এডঃ আনিছুর রহমান মঞ্জু, সিরাজুল ইসলাম, মোঃ আলী আজম, মোঃ আজিম, হেবজুল বারী, বাহার চৌধুরী, মনির হোসেন, হাজী মিজানুর রহমান, ইয়াছিন মাহমুদ, রাশেদ কবির আকন্দ, এডঃ ইসমত আরাসহ প্রতিটি থানা ও পৌর বিএনপির সভাপতি/ সাধারণ সম্পাদকগণ স্ব স্ব মতামত তুলে ধরে বক্তব্য রাখেন।

আলোচনা পর্ব শেষে সদ্য প্রয়াত বিএনপি নেতা বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা কাজী আনোয়ার হোসেনসহ দলের অন্যান্য প্রয়াত নেতাকর্মী এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের দীর্ঘায়ু সুস্থতা এবং দেশ ও জাতির উন্নতি মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি হাফেজ মাওঃ মোঃ আল আমিন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares