Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের অভিযান

রাতুল হত্যা মামলার আরো ০২ জন গ্রেফতার।৫২ পিস ইয়াবাসহ ০১জন মাদক ব্যবসায়ী আটক

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নবীর হোসেন এর প্রত্যক্ষ দিক-নির্দেশনা ও নেতৃত্বে এসআই/ইশতিয়াক আহমেদ ও এসআই/সুমন চন্দ্র চক্রবর্তী সঙ্গীয় ফোর্সসহ গত ১৭/০৬/১৭ইং তারিখ রাত ২০.৩০ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া শহর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর রাতুল হত্যা মামলার এজাহারনামীয় আসামী ১। মিশু (২৮) ও ২। হৃদয় (৩০), উভয় পিতা-সারোয়ার, সাং-কান্দিপাড়া, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াদ্বয়কে অত্র থানাধীন কান্দিপাড়া এলাকা থেকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়াও অত্র থানার এসআই/আঃ আজিজ ও এএসআই/ছাইম সরকার সঙ্গীয় ফোর্সসহ অদ্য ১৭/০৬/১৭ইং তারিখ ০০.৪৫ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ হৃদয় (২০), পিতা-মোঃ জয়নাল মিয়া, সাং-পশ্চিম মেড্ডা (নোয়াপাড়া), থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ৫২ (বায়ান্ন)পিস ইয়াবা ট্যাবলেটসহ অত্র থানাধীন ভাদুঘর বাস টার্মিনাল এর সামনে কুমিল্লা সিলেট মহাসড়কের পশ্চিম পাশের্^ পাকা রাস্তার উপর থেকে গ্রেফতার করে। এই সংক্রান্তে উক্ত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনের মামলা রুজু করে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়াও অত্র থানা এএসআই/আবু আহমেদ সুজন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে আসামী ১। মজিবুর রহমান, পিতা-মৃত ছায়েব মিয়া, সাং-ধানসার, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে জিআর-৪০৪/১৫ এবং আসামী ২। পারভেজ, পিতা-তাজু মিয়া, সাং-কান্দিপাড়া, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে জিআর-১২০৮/১৩, জিআর-১৩/১৫ এবং বিশেষ ট্রাইঃ ১৪৯/১৫ মূলে গ্রেফতার করত: বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।প্রেস বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares