Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা জামে মসজিদের ইফতার ও দোয়া মাহফিল

রমজানের শিক্ষা অনুসরণের মাধ্যমে সমাজ ও দেশে শান্তি ফিরে আসতে পারে:মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা জামে মসজিদের ইফতার ও দোয়া মাহফিল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। ইফতারপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ও জেলা জামে মসজিদ পরিচালনা পর্ষদের সভাপতি রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ বশিরুল হক ভূইয়া, সহকারী পুলিশ সুপার আবু সাঈদ।

জেলা জামে মসজিদ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব এডঃ লোকমান হোসেনের পরিচালনায় এ সময় অন্যান্যের উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পিপি এডঃ এস এম ইউসুফ, আইনজীবি সমিতির সভাপতি সারোয়ার ই আলম, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক আলহাজ্ব আজিজুল হক, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নবীর হোসেন, মসজিদ নির্মাণ কমিটির আহবায়ক হারুনুর রশিদ হিরু, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক আশিকুল ইসলাম, হাফেজ মাওলা আইয়ুব আলী। দোয়া মাহফিল পরিচালনা করেন মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলান বেলায়েতুল্লাহ্ নূর।
সভায় প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, মাহে রমজান কোরআন নাজিলের মাস। মাহে রমজান রহমত, মাগফেরাত ও নাযাতের মাস। তিনি মাহে রমজানের শিক্ষা মানুষের ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রিয় জীবনে অনুসরণের উপর গুরুত্বারোপ করে বলেন, মাহে রমজানের শিক্ষা অনুসরণের মাধ্যমে সমাজ ও দেশে শান্তি ফিরে আসতে পারে। তিনি আরো বলেন, মানুষ যদি ধর্মীয় অনুশাসন ও বিধি-বিধান পালন করার মাধ্যমে নৈতিকতাবোধে উজ্জীবিত হয়ে যাকাত দিত তাহলে দেশ হতে গরিব, অসহায় কমে যেত এবং সেই সাথে দেশ আরো উন্নত ও সমৃদ্ধ হতো। তিনি ব্রাহ্মণাড়িয়ার মানুষের কল্যানে নিজেকে নিবেদিতভাবে কাজ করে যেতে সকলের দোয়া কামনা করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares