Main Menu

যুবলীগ নেতা হোসাইন আহমেদের নাম প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

+100%-

ব্রাহ্মণবাড়িয়া শহরের মধ্য মেড্ডায় মাদ্রাসা ছাত্র দেলোয়ার হোসেন হৃদয় হত্যাকান্ডে জড়িত প্রকৃত আসামীদের বিচারের দাবীতে ও পৌর যুবলীগের সিনিয়র সদস্য হুসাইন আহম্মদ এর বিরুদ্ধে হয়রানিমূলকভাবে দায়ের করা মামলায় আসামী করায় মামলা থেকে তার নাম প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে ফেইস ফিফটি নামক একটি সামাজিক সংগঠন।

সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহবুবুল আলম খোকন। ফেইস ফিফটির সভাপতি মোস্তাক আহমেদ ভূইয়া এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এমরান হোসেন মাসুদের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা যুবলীগ নেতা শাহজাহান আলম সাজু, শহর যুবলীগের আহ্বায়ক আমজাদ হোসেন রনি, যুগ্ম আহবায়ক ইমরান আলী মামুন, আকবর হোসেন লিটন, আলামীন সওদাগর, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জসীম উদ্দিন রানা, শাহীনুর রহমান, মাহিন খন্দকার, নজরুল ইসলাম, লুৎফুর রহমান মুন্সি প্রমূখ।

এ সময় অন্যান্যের মধ্যে ফেইস ফিপটির সহ-সভাপতি তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মিল্টন চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক নূরে আলম শ্যামল, কবীর আহম্দে রানা, মাইনুল হোসেন মনাক্কা, সাদাত মাহমুদ সায়েম, হাসান, শিপন, শরীফ, রাশেদ, মনিরুজ্জামান, নিপু,তৌফিক, বিপ্লবসহ ফেইস ফিফটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা, হৃদয় হত্যাকান্ডের সাথে জড়িত প্রকৃত আসামীদের বিচারের দাবী জানানোর পাশাপাশি যুবলীগ নেতা হুসাইন আহম্মদ এর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে দায়ের করা মামলার আসামী থেকে হুসাইন আহমেদ এর নাম প্রত্যাহারের দাবী জানান এবং সঠিক তদন্তের মাধ্যমে হৃদয় হত্যাকান্ডের সাথে জড়িত প্রকৃত আসামীদের বিচারের আওতায় আনার জন্য জোর দাবী জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares