Main Menu

যথাযোগ্য মর্যাদা আর ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পালিত হচ্ছে পবিত্র ঈদ-উল-ফিতর(ভিডিও)

+100%-

যথাযোগ্য মর্যাদা আর ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পালিত হচ্ছে পবিত্র ঈদ-উল-ফিতর। ২৬ জুন সোমবার সকাল ৮টায় শহরের কাজীপাড়াস্থ জেলা ঈদগাহ মাঠে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। জামাতে ইমামতি করেন শহরের কান্দিপাড়াস্থ জামিয়া ইসলামিয়া ও ইউনুছিয়া মাদরাসার শিক্ষা সচিব মুফতি শামছুল হক।

এখানে ঈদের নামাজ আদায় করেন স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক,ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট হারুন অর রশীদ, জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। পরে নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।।

এছাড়া জেলা শহরের টেঙ্কেরপাড়, শেরপুর ঈদগাহ মাঠ, গোকর্ণ লঞ্চঘাট ঈদগাহ মাঠ, ভাদুঘর শাহী ঈদগাহ মাঠসহ শহরের বিভিন্ন স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে।

এদিকে ঈদকে কেন্দ্র করে যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে জেলা জুড়ে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে পুলিশ। সকাল থেকেই সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। জেলার বিভিন্ন স্থানে পুলিশের মোবাইল পেট্রল টিম, স্ট্রাইকং ফোর্স, সাদা পোশাকে পুলিশ মাঠে কাজ করছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares