Main Menu

মোহনা টেলিভিশন মুক্তিযুদ্ধ ও দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে জনগণের সামনে তুলে ধরে কাজ করছে

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেছেন, মোহনা টেলিভিশনে অতীতেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করেছে। আমরা আশা করি ভবিষ্যতেও মোহনা টিভি মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করবে এবং অগ্রসরমান চিন্তার পক্ষে মোহনা টিভি দাঁড়াবে। এ সময় তিনি মোহনা টেলিভিশনের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক, কলা-কৌসুলী ও দর্শকদের প্রতি প্রতিষ্ঠবার্ষিকীর শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
তিনি দেশের বহুল জনপ্রিয় অনুষ্ঠান এবং সংবাদ ভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন মোহনা টেলিভিশনের ১০ বছর পদার্পন উপলক্ষে সোমবার ব্রাহ্মণবাড়িয়া শিশু পরিবারে মোহনা টেলিভিশন ব্রাহ্মণবাড়িয়া জেলা দর্শক ফোরামের আয়োজনে কোরআন খতম, আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এর আগে প্রতিষ্ঠা বার্ষিকীর একটি বর্ণাঢ্যর‌্যালি বের হয়ে শিশু পরিবার প্রাঙ্গনে এসে শেষ হয়।

ব্রাহ্মণবাড়িয়া মোহনা টেলিভিশন দর্শক ফোরামের সভাপতি অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন সভাপতি মঞ্জুরুল আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু, শিক্ষানুরাগী ব্যক্তিত্ব এনায়েত কবির বাবু, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমিন শাহীন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, শহর সমাজসেবা অফিসার শারমিন রহমান চৌধুরী। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মোহনা টেলিভিশন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মোঃ শাহজাদা। অনুষ্ঠান সঞ্চালনা করেন সময় টেলিভিশনের চিত্র সাংবাদিক মোঃ জুয়েলুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও চ্যানেল টুয়েন্টিফোর এর স্টাফ রিপোর্টার রিয়াজ উদ্দিন জামী, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার মোঃ বাহারুল ইসলাম মোল্লা, প্রেসক্লাবের সাবেক সহ সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজন, প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল, শিশু নাট্যম’র সম্পাদক ও দৈনিক দিনকালের জেলা প্রতিনিধি নিয়াজ মোঃ খান বিটু, প্রেসক্লাব কার্যনির্বাহী সদস্য ও দৈনিক প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি মুজিবুর রহমান খান, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের কোষাধ্যক্ষ ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি মোঃ আশিকুল ইসলাম, ফিন্যানসিয়াল এক্সপ্রেস’র জেলা প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন, দৈনিক দেশরূপান্তরের জেলা প্রতিনিধ মোঃ মনির হোসেন, সময় টিভির ব্যুারো প্রতিবেদক উজ্জ্বল চক্রবর্তী, মাছরাঙা টেলিভিশনের জেলা সংবাদদাতা আশেক মান্নান হিমেল, যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, মোহনা টেলিভিশন নবীনগর প্রতিনিধি সোহরাব হোসেন সাঈদুল, চয়ন বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠার ১০ বছর গৌরবের। মোহনা মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে কাজ করছে। আমি আশা করব মোহনা নিরপেক্ষ সংবাদ প্রচারের মাধ্যমে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বেগবান করবে।
আলোচনা সভা শেষে মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মরহুম জিয়া উদ্দিন আহমেদ মজুমদার এর রূহের মাগফেরাত কামনায় কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares