Main Menu

আওয়ামীলীগ প্রার্থী মিসেস নায়ার কবিরের নিরঙ্কুশ বিজয়

মোকতাদির চৌধুরী এমপি এবং প্রফেসর ফাহিমা খাতুনকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত মেয়র মিসেস নায়ার কবিরের ফুলেল শুভেচ্ছা

+100%-

রোববার শহরের শহীদ ধীরেন্দ্রনাথ ভাষা চত্বরে প্রধান নির্বাচনী অফিসে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নায়ার কবীর বেসরকারীভাবে বিজয়ী হওয়ার খবর পেয়ে ভাষাচত্বরে উপস্থিত আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনসহ নৌকা প্রতীকের সকল সমর্থকদের উদ্দেশ্যে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও দ্বিতীয়বারের মতো নির্বাচিত মেয়র মিসেস নায়ার কবির বলেন, নৌকা প্রতীকের বিজয় মানেই ব্রাহ্মণবাড়িয়া পৌরবাসীর বিজয়। জননেত্রী শেখ হাসিনা আমাকে দ্বিতীয়বারের নৌকা প্রতীক দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছিলেন এবং আমার শ্রদ্ধেয় জননেতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সঠিক দিক নিদের্শনা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারসহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মী, সমর্থকদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আজকের এই বিজয় সম্ভব হয়েছে। আমি আমার ব্যক্তিগত এবং আমার পরিবারের সকলের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনা এবং জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনসহ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সর্বস্তরের নাগরিকগণকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই। আপনাদের দোয়া ও সহযোগীতায় আজকের এই বিজয় নিশ্চিত হয়েছে। আমি সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কার্যক্রমকে এগিয়ে নিতে চাই। আমাকে আপনারা সহযোগিতা করুন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, বিজয়নগর উপজেলা চেয়ারম্যান নাছিমা লুৎফুল (মুকাই আলী)সহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পরে তিনি চিনাইরস্থ বাসভবনে গিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এবং ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, মাউশি’র সাবেক মহাপরিচালক (গ্রেড-১) প্রফেসর ফাহিমা খাতুনের সাথে সৌজন্য স্বাক্ষাৎ, ফুলেল শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। এছাড়াও জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন ও শাহাদাত হোসেন শোভনসহ ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে বিজয়ের শুভেচ্ছা বিনিময় করেন।