Main Menu

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপর ন্ত্রাসী হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

+100%-

প্রেস বিজ্ঞপ্তি: বান্দরবনে পাহাড় ধসে ক্ষতিগ্রস্থদের প্রতি সমবেদনা জানানো ও সহায়তার জন্য যাওয়ার পথে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরের উপর সরকার দলীয় ক্যাডার বাহিনীর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে গতকাল ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সকাল ১২টায় পাওয়ার হাউজরোড হইতে জেলা বিএনপি তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সংগঠিত হয়ে বিক্ষোভ মিছিল বের করে। বৈরী আবহাওয়া ও প্রচন্ড পুলিশী বাধায় সেখানেই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি। সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকনের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক আলহাজ্ব এ বিএম মোমিনুল হক, জেলা যুবদলের আহবায়ক মনির হোসেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জসিম উদ্দিন রিপন, জহিরুল ইসলাম চৌধুরী লিটন, আসাদুজ্জামান শাহীন, শামীম মোল্লা, আবুল হাসেন, কাউসার কমিশনার, আল আমিন লিটন, ইয়াছিন মাহমুদ, শফিকুর রহমান সেন্টু, জিয়াউদ্দিন মুন্সী আঙ্গুর, মুজিবুর রহমান মন্টু, মোঃ কাউসার, মোঃ জহির, আরমান উদ্দিন পলাশ, ফারুক কমিশনার, বুলবুল আহমেদ মুসা, দেলোয়ার হোসেন দিলীপ, মঈনুল ইসলাম, আজহারুল ইসলাম দিদার।
এছাড়াও ব্রীজ উত্তর নেতাকর্মীরা ফুলবাড়িয়া বাসষ্ট্যান্ডে সংগঠিত হয়ে মিছিল ও সমাবেশ করেন। এতে সভাপতিত্ব করেন সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আলী আজম। হাজী মিজানুর রহমানের পরিচালনায় উক্ত সমাবেশে উপস্থিত ছিল নিয়ামুল হক, তানিম শাহেদ রিপন, রাশেদ কবির আখন্দ, মোস্তফা মিয়া, আবুল বাশার।
সভায় বক্তারা এই ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্ত্রাসী হামলায় জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার আহবান জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares