Main Menu

মানুষকে ভালবাসার জন্যই আনারস প্রতীকে প্রার্থী হয়েছি,মানুষের সেবায় আজীবন থাকবো -লায়ন ফিরোজুর রহমান ওলিও

+100%-

গ্রাম শহর সর্বত্রই ওলিওর আনারসের প্রতি ব্যাপক উৎসাহ উদ্দীপনা

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান পদ প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিওর সমর্থনে গ্রাম শহরে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। সদর উপজেলার প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত লায়ণ ফিরোজুর রহমান ওলিও ব্যাপক গণ সংযোগ চালাচ্ছেন।

শনিবার রাতে তিনি সদর উপজেলার তিতাস পূর্বপাড়ের সীতা নগর, কাশীনগর এলাকায় এবং গতকাল নাটাই দক্ষিণ ইউনিয়নের নরসিংসার সিলিকোট সাদেকপুর কালীসীমা বিরামপুর সহ বিভিন্ন এলাকায় গণ সংযোগ করেন। এসময়ে তিনি বলেন উপজেলা নির্বাচনে প্রার্থী হয়ে বিভিন্ন এলাকা ঘুরে গণ মানুষের যে আন্তরিক সমর্থন ভালবাসা পেয়েছি এবং উৎসাহ উদ্দীপনা দেখেছি তাতে আমি ধন্য এবং মানুষের কাছে ঋণী যা আমি ভুলতে পারবো না। এই ভালবাসা আমার সেবা কাজে আগামীতে প্রেরণা হয়ে থাকবে। আমি আজীবন মানুষের সেবা করে যাব। তিনি বলেন, আমি সব সময়ই মানুষের পাশে ছিলাম,এই নির্বাচনে এসে মানুষের সাথে সম্পর্ক আরো দৃঢ় হয়েছে। একজন জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা কল্যাণ এবং সদর উপজেলার উন্নয়নে অর্পিত দায়িত্ব আমি যথাযথ পালন করবো। কেন্দ্রে গিয়ে মানুষ পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে কিনা এই প্রশ্নের জবাবে তিনি বলেন, জনগণের ঐক্যবদ্ধ প্রয়াস থাকলে জনগণের শক্তির কাছে কোন ষড়যন্ত্র টিকতে পারবে না। সরকার চায় সুষ্ঠু ভোট, সরকারকে সহযোগিতার জন্যই প্রত্যেক ভোটরাকে ভোট কেন্দ্রে যেতে হবে। সরকার সুষ্ঠু ভোটের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। ভোটররা ভোট কেন্দ্রে গিয়ে স্বতস্ফ’র্ত ভাবে যেন নিজ নিজ ভোট দিতে পারেন সে জন্য নানা ঘোষণা দিয়েছেন। আমি চাই সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচন। ভোট কেন্দ্রে কোন অনিয়ম হলে সম্মিলিত ভাবে তা প্রতিহত করার জন্য সকলের প্রতি আহবান জানান। এবং আনারস প্রতীকে ভোট চেয়ে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।
গণ সংযোগকালে বিভিন্ন এলাকার মানুষ ফিরোজুর রহমান ওলিওকে স্বতস্ফ’র্তভাবে স্বাগত জানান। ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আশাবাদ ব্যক্ত করেন এবং সুষ্ঠু শান্তিপূর্ণ ভোটানুষ্ঠানের ব্যবস্থাপনার জন্য নির্বাচন কমিশন ,স্থানীয় প্রশাসন সহ সকলের প্রতি জোর দাবী জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares