Main Menu

“মাদক মুক্ত সমাজ চাই” এই স্লোগান’কে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার ভাদুঘরে মাদকের আস্তানা উচ্ছেদ

+100%-
1465241733ডেস্ক ২৪::  ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মাদক বিরোধী সমাবেশ শেষে ৪টি চিহ্নিত মাদকের আস্তানা গুড়িয়ে দিয়েছে পুলিশ এবং স্থানীয় জনতা।
সোমবার দুপুরে ভাদুঘর এলাকার মাদক বিক্রেতা,কাজল,সোহাগ,বিল্লাল উরফে উজ্জল এর আস্তানায় পুলিশ এবং এলাকার কয়েক শত লোক একযুগে হামলা চালিয়ে আস্তানাটি ঘুড়িয়ে দেয়। এ সময় জেলা পুলিশ সুপার মিজুনর রহমান, পৌরসভার মেয়র নায়ার কবীর সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
পুলিশ এবং এলাকাবাসী জানায় ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকার ভাদুঘরে চিহ্নিত মাদক বিক্রেতা কাজল,সোহাগ,বিল্লøাল উরফে উজ্জল দীর্ঘদিন ধরে মাদকের আস্তানা তৈরী করে গাঁজা, ফেন্সিডিল,ইয়াবা সহ বিভিন্ন ধরনের মাদক বিক্রয় করে আসছিল।এতে এলাকার যুবসমাজ মাদক সেবন করে নানা অপকর্মে জরিয়ে পরে। এনিয়ে এলাকার লোকজন পুলিশ প্রশাসন, পৌরসভার মেয়র সহ সংশ্লিষ্টদের কে দীর্ঘদিন ধরে নানা ভাবে অভিযোগ করে আসছিল। তবে কার্যত কোন কাজই হচ্ছিলনা।
এ অবস্থায় সোমবার দুপুরে এলাকাবাসীর উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মাদক বিরোধী সমাবেশ অনুষ্টিত হয়। এতে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার,পৌরসভার মেয়র সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা বক্তৃতা করেন।
vm1
পুলিশ সুপার মহোদয় মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে সবাইকে এক যোগে কাজ করা আহব্বান জানান এছাড়াও মাদক ছেড়ে দিয়ে সুস্থ জীবনে ফিরে আসার জন্য বিভিন্ন দিক নিদের্শনা মূলক বক্তব্য প্রদান করেন।
madak2
পরে এ সমাবেশ শেষে উত্তেজিত জনতা মাদক বিক্রেতা,কাজল,সোহাগ,বিল্লালল উরফে উজ্জল এর আস্তানায় অর্তকিত হামলা চালিয়ে ভাংচুর করে আস্তানা গুলো ঘুড়িয়ে দেয়। পুলিশ জানায় মাদক বিক্রেতা,কাজল,সোহাগ,বিল্লাল উরফে উজ্জল এর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একাধিক মামলা রয়েছে। মাদকের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares