Main Menu

মাদক ও সন্ত্রাস মুক্ত পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া গঠনে আমাদের যার যার অবস্থানে থেকে কাজ করতে হবে ::মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, মাদক ওসন্ত্রাস মুক্ত পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া গঠনে আমাদের যার যার অবস্থানে থেকে কাজ করতে হবে।
তিনি রোববার বিকালে ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার পরিষদের আইন শৃঙ্খলা কমিটি ও সদর উপজেলা পরিষদের যৌথ মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন
ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সন্তোষ জনক। প্রশাসন ও জনগণের মধ্যে সমন্বয় ঘটিয়ে দেশের উন্নয়ন ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়ায় উন্নয়ন কাজ করতে হবে।
তিনি বলেন জঙ্গিবাদ একটি ভাইরাসের মতো। এটি সারাবিশ্বে ছড়িয়ে আছে। এ থেকে আমাদের ব্রাহ্মণবাড়িয়ায়কে মুক্ত রাখতে সকল শ্রেনী পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে একটি সহল সোচ্চার, তাদেরকে চিহ্নিত করে বিচারের আওতায় আনতে হবে।
তিনি আরো বলেন, এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ করার ও যুব সমাজকে মাদক থেকে বিরত রাখতে সকলের সার্বিক সহযোগীতা করা জরুরী এবং আইন নিজের হাতে না নিয়ে প্রশাসনকে যে কোন অপরাধীদের সোপর্দ করার জন্য আহবান জানান। তিনি ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার যানজট, অবৈধ দোকান-পাট উচ্ছেদ করতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দখল মুক্ত করার আহবান জানান মোকতাদির চৌধুরী এমপি।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির আলম, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, সহকারী কমিশনার ভূমি সোহেল রানা,সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূইয়া, চেম্বার সভাপতি আলহাজ্ব আজিজুল হক, অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন, ইউপি চেয়ারম্যান হাবিবুল­াহ্ বাহার, আজাদ হাজারী আঙ্গুর, আব্দুল হক, আলামিনুল হক পাভেল, আব্দুল হাই, শাহাদাৎ হোসেনসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares