Main Menu

মহাপুরুষ লোকনাথ ব্রহ্মচারীর মতো আর্দশে সন্তান গড়ে তুলতে পাড়লেই সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত সমাজ বিনির্মান সম্ভব — মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, যুবসমাজকে অবক্ষয়ের হাত থেকে ও জঙ্গীবাদ মুক্ত সমাজ উপহার দিতে বদ্ধ পরিকর। মহাপুরুষ লোকনাথ ব্রহ্মচারীর মত আর্দশে সন্তান গড়ে তুলতে পাড়লেই সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত সমাজ বিনির্মান সম্ভব। তিনি আরো বলেন লোকনাথ বাবারা ছিলেন অহিংসা ধারক বাহক, হিংসাকে দূরে ঠেলে দিয়ে প্রতিটি পরিবারে যদি সম্প্রীতির আলো বন্ধন সৃষ্টি হয় তবেই এই দেশে সম্প্রদায়কতা ডানা ভেঙ্গে যাবে। দেশে আর কোনও অশুভ শক্তি মাথা নাড়া দিয়ে উঠতে পারবেনা। তিনি বলেন, মহাপুরুষদের মুখনিশ্রিত বানী অনুস্বরণ করলেই যুব সমাজ অবক্ষয় থেকে খোলস মুক্ত সুশিল সমাজে পরিনত হবে। তিনি বলেন, এই আশ্রমের জায়গা যদি ভূমি দস্যুদের কবলে পরে থাকে তাহলে তা অচিরেই দখলমুক্ত করতে আমার পক্ষ থেকে প্রয়োজনী সব রকম সহায়তা করা হবে।
তিনি গতকাল শুক্রবার রাতে শহরের কালাইশ্রীপাড়াস্থ শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রমে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী ২৮৭তম আবির্ভাব বার্ষিকী উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নারায়ন চন্দ্র সাহা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মিজানুর রহমান আনছারী প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন গায়ত্রী রায়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares