Main Menu

মহান বিজয় দিবস উপলক্ষ্যে উবায়দুল মোকতাদির চৌধুরী মহিলা কলেজে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

+100%-

গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে জেলার নারী শিক্ষার অন্যতম বিদ্যাপীট উবায়দুল মোকতাদির চৌধুরী মহিলা কলেজে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন। তিনি বলেন, নতুন প্রজন্মের শিক্ষার্থীদের যদি আমরা স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও বিজয়ের সঠিক ইতিহাস জানাতে পারি তাহলেই তাদের মাঝে দেশপ্রেম জাগ্রত হবে। আর দেশপ্রেম জাগ্রত হলেই তারা দেশকে এবং দেশের মানুষকে ভালবাসবে। তিনি শিক্ষার্থীদের উদ্দ্যেশ্য আরো বলেন, তোমরাই আগামীদিনের ভবিষ্যৎ। সুশিক্ষায় শিক্ষিত হয়ে নিজে আলোকিত মানুষ হবে ও দেশকে আলোকিত করবে।

কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পার্থ তলাপাত্র। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ মোস্তফা কামাল। স্বাগত বক্তব্য রাখেন প্রভাষক মোঃ মাহবুবুল আলম।

প্রভাষক ইভা আক্তারের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমাজসেবক শাহ মোঃ ইয়াছিন, মোঃ নাদিম মিয়া, মহসিন সরকার, প্রতিষ্ঠানের প্রভাষক মোমতাহেনা বেগম, জিনাত রোকেয়া, মোঃ মোক্তার মিয়া চৌধুরী, মাইমুনা ইসলাম, তামান্না ইসলাম, শেখ ফাতেমা, আইরিন সুলতানা স্মিতা ও শিক্ষার্থীবৃন্দ। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares