Main Menu

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা, দোয়া ও মিলাদ

+100%-


মহান বিজয় দিবস উপলক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয়ের উদ্যেঅগে গত ১৬ ডিসেম্বর শনিবার সূর্যোদয়ের সাথে সাথে ১১৭৭টি অফিস, সাব অফিস ও মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষক কার্যক্রমের কেন্দ্রসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। ১১৪২টি কেন্দ্রে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সকাল সাড়ে ৭টায় মিলাদ, দোয়া ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১০৫টি ইউনিয়ন ও পৌরসভায় সকাল সাড়ে ৯টায় রচনা, কেরাত, হামদ নাথ, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ, উপস্থিত বক্তৃতা ও বিস্কুট দৌর ৬টি বিষয়ে ৮টি গ্র“পে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হ। এতে গণশিক্ষার প্রাক- প্রাথমিক ও সহজ কুরআন শিক্ষার শিক্ষার্থী সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও অংশগ্রহণ করেন। জেলার সকল উপজেলায় সাড়ে ১২টায় শিক্ষক সমন্বয় সভা, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বাদ জোহর জাতির শান্তি, সমৃদ্ধি ও জঙ্গীবাদ কামনাসহ শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কার্যক্রমে জনমত সৃষ্টির লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা জামে মসজিদে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উর্পযুক্ত আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে অংশগ্রহণ করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা জামে মসজিদের খতিব মাওলানা মোঃ বেলাযেতুল্লা। সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের উপ পরিচালক মোঃ আঃ ওয়াদুদ। এ সময় উপস্থিত ছিলেন জেলা জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা আইয়ুব আলী ও ছানী ইমাম মাওলানা এমদাদ উল্লাহ্সহ এলাকার ধর্মপ্রাণ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা জামে মসজিদে শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের মাগফেরাত দেশ ও জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মিলাদ ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। দোয়া বাদ তাবারক বিতরণ করা হয়। এছাড়াও জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কার্যক্রমে জনমত সৃষ্টির লক্ষ্যে আলোচনা সভা করার জন্য জেলার সকল মসজিদে পত্র দেয়া হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares