Main Menu

মডেল উপজেলা গঠনে নৌকার বিজয়ের বিকল্প নেই ::আল মামুন সরকার

+100%-
ব্রাহ্মনবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলম মামুন সরকার বলেছেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মডেল উপজেলা গঠনে নৌকার প্রার্থীর বিজয়ের বিকল্প নেই। শতভাগ সততা, সচ্ছন্নতা ও জবাবদিহিতার মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তরিত করা হবে। নৌকার বিজয়ে উন্নয়ন বঞ্চিত উপজেলাবাসী আবারও পাবেন নিজেদের কাঙ্খিত সেবা। স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকার বিজয় ছাড়া উপজেলার উন্নয়ন সম্ভব নয়। তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত হবে। কারণ সদর উপজেলা উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমের বিজয়ের কোন বিকল্প নেই।
তিনি সোমবার বিকালে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সদর উপজেলা পরিষদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমের সমর্থনে উপজেলার সুলতানপুর ইউনিয়ন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগ ও এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত পৃথক পৃথক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এসময় সদর উপজেলা পরিষদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। যতবারই নৌকায় বিজয়ে আওয়ামী লীগ সরকার গঠন করেছে, ততবারই দেশবাসী নিজেদের পাপ্য অধিকার ও উন্নয়ন পেয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে মানুষ আস্তাশীল বলেই বার বার তাঁকে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন। বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে আপনারা আমাকে শান্তির প্রতীক নৌকা ভোট দিয়ে নির্বাচিত করলে আমি শতভাগ সততা, সচ্ছতা ও জবাবদিহিতায় সমবন্টনের মাধ্যমে উন্নয়ন উপহার দেব। আর তা শুধু নিজের কথায় নয়, কাজের মাধ্যমে প্রমান করব।
অনুষ্ঠিত পৃথক পৃথক জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু,গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক অ্যাড.মাহাবুবুল আলম খোকন, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা পরিষদের সদস্য সাদেকুর রহমান শরিফ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, সাংগঠনিক সম্পাদক এম এ এইচ মাহাবুব আলম, হাজী আব্দুর রশিদ ভূইয়া, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড.শাহানূর ইসলাম, জেলা যুবলীগ নেতা আব্দুল কুদ্দুস, জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো আলাউদ্দিন, সাধারন সম্পাদক আব্দুল মালেক, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সাইদুজ্জামান আরিফ, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য তাজুল ইসলাম আপন, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খাইরুল,পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক লিমন আল স্বাধীন, ছাত্রলীগ নেতা আব্দুল আজিজ অনিকপ্রমূখ।
সুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো জাহাঙ্গীর কবির খাঁন দুলালের সভাপতিত্বে সাগত্য  বক্তব্য রাখেন সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর।
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী শাহারুল ইসলামের পরিচালনায় আওয়ামীলীগের প্রার্থীকে সমর্থন ও নিজেদের জন্য দোয়া প্রার্থনা করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মহসিন মিয়া,অ্যাড লোকমান হোসেন, এম একে মুরাদ ও আহমেদুল কবির রাজিব। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত ও শামিমা মুজিব।
অনুষ্ঠিত জনসভায় জেলা আওয়ামীলীগ,সদর উপজেলা আওয়ামীলীগ ,ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে নির্বাচনী সভাকে কেন্দ্র করে দুপুর থেকে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন প্লে-কার্ড ব্যনার ফেস্টুন নিয়ে সুহিলপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার থেকে জনসভা স্থলে জরো হন। এসময় নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা।
উল্লেখ্য  আওয়ামীলীগের প্রার্থী জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে সুহিলপুর ইউনিয়নের জনসভার মাঠে জনতার ঢল নামে। মাঠটি কানায় কানায় ভরে যায়।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares