Main Menu

ঈদ সামগ্রী বিতরণ

মজিদ নাহার ফাউন্ডেশন দারিদ্রতা দূরীকরণেও কাজ করছে: পৌর মেয়র নায়ার কবির

+100%-

মজিদ নাহার ফাউন্ডেশন দারিদ্রতা দূরীকরণেও কাজ করছে। গরীব ও দুঃস্থ মানুষদের মধ্যে সময়ে সময়ে বিভিন্ন ধরণের সামগ্রী বিতরণের মাধ্যমে মানুষের উন্নয়নে কাজ করছেন। মানুষকে সাবলম্বী করতে এ ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। এর মাধ্যমে সেবার মন মানষিকতা বিকশিত হয়।

শনিবার বেলা ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে মজিদ নাহার ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণকালে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। তিনি আরো বলেন, সমাজে বিত্তবানদের উচিত মজিদ নাহার ফাউন্ডেশনের মতো সামাজিক কর্মকান্ড গ্রহণ করে সমাজ থেকে ক্ষুধা মন্দা দূরীকরণে কাজ করা। মজিদ নাহার ফাউন্ডেশন প্রতিবারই একাজটি অব্যাহত রাখছেন। হতদরিদ্র মানুষের কল্যাণে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। এ ফাউন্ডেশনটি সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

অনুষ্ঠানে মজিদ নাহার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামীর সভাপতিত্বে ও প্রেসক্লাবের পাঠাগার ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম শাহজাদার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ এনায়েত হোসেন মিঠু। শুভেচ্ছা বক্তব্য রাখেন ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃ জাকির হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি খ. আ. ম রশিদুল ইসলাম, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, প্রেসক্লাব সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, আজিজুর রহমান শামীম মেম্বার প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares