Main Menu

ভোটের জন্য উন্নয়ন করি না মানুষের সেবক হিসাবে উন্নয়ন কর্মকান্ডে করে যাবো আমৃত্যু: মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি, কেন্দ্রীয় আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির  সদস্য, বীর মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আমি দল বুঝিনা, কে বিএনপি করে আর কে আওয়ামীলীগ করে তা জানি না। আমি শুধুমাত্র বুঝি মানুষের প্রয়োজন আর প্রয়োজন মেনে উন্নয়ন-এই সূত্র মেনেই উন্নয়ন কর্মকান্ডে নিজেকে যুক্ত রেখেছি। আমি ভোটের জন্য উন্নয়ন করি না মানুষের সেবক হিসাবে উন্নয়ন কর্মকান্ডে করে যাবো আমৃত্যু।

তিনি আরো বলেন, চেয়ারম্যানদের প্রতিও আমাদের অনুরোধ ইউপি সদস্যরা কে বিএনপি কে আওয়ামীলীগ এসব দেখবেন না, দেখবেন মানুষের প্রয়োজন আর করবেন উন্নয়ন। তিনি ইউপি চেয়ারম্যান ও সদস্যদের উদ্দেশ্যে বলেন, আমরা গত ১০ বছর আগে কোন অবস্থায় ছিলাম আর এখন কোন অবস্থায় আছি-এসব জনগণের কাছে প্রচার করতে হবে-বুঝাতে হবে। আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে সমন্বয় করে এলাকার উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করার জন্য চেয়ারম্যান ও ইউপি সদস্যদের প্রতি তিনি আহবান জানান।

গতকাল ১৩ মার্চ মঙ্গলবার বিকেলে সদর উপজেলা পরিষদের হলরুমে নাটাই উত্তর, নাটাই দক্ষিণ ও সাদেকপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে উন্নয়ন সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, উপজেলা প্রকৌশলী রেজাউল করিম, নাটাই উত্তর ইউপি চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার, নাটাই দক্ষিণ চেয়ারম্যান নাজমুল হোসেন, সাদেকপুর ইউপি চেয়ারম্যান এড. আবদুল হাই, আওয়ামীলীগ নেতা কাসেম মাস্টার, মাহফুজ খান, কালাম মাষ্টার, এনাম খা সহ তিনটি ইউনিয়নের ইউপি নারী ও পুরুষ সদস্যবৃন্দ। ইউপি সদস্যবৃন্দ এ সময় মোকতাদির চৌধুরীকে তাদের সাথে বৈঠক করার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুজিবুর রহমান বাবুল, যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা আওয়ামীলীগ উপ-দপ্তর সম্পাদক মোঃ মনির হোসেন, সদর উপজেলা যুবলীগ সভাপতি আলী আজম।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares