Main Menu

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদৎ বার্ষিকী

বড়াইল ইউনিয়ন বিএনপির আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

+100%-

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৩৬তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়ন বিএনপি তার অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের উদ্যোগে বড়াইল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মহিউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও ডাঃ মোঃ সুমন আহমেদের সার্বিক পরিচালনায় বড়াইল বাজার প্রাঙ্গণে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সহ সভাপতি এডঃ মোঃ গোলাম সারোয়ার ভূইয়া খোকন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাস্টার দ্যা সূর্যসেন হলের সাবেক জিএস, জেলা বিএনপির সহ সভাপতি ও নবীনগর থানা বিএনপির সহ সভাপতি মোঃ সায়েদুল হক সাঈদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম সম্পাদক আলহাজ্ব এ. বি. এম মোমিনুল হক, দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন, সদস্য মাসুদুল ইসলাম মাসুদ, ওবায়দুল হক লিটন, কবির হোসেন, বড়াইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার আবুল বাশার, নবীনগর থানা কৃষকদলের সভাপতি হোসেন আহাম্মদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাবুল, নবীনগর থানা যুবদলের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হেলাল, বদিউল আলম খসরু, পৌর বিএনপির সাবেক প্রচার সম্পাদক হেলাল উদ্দিন হেলাল, যুবদল নেতা গোলাম হোসেন মাষ্টার, শাহীন, জামাল, জিয়া পরিষদ নেতা আরমানুল ইসলাম লিটন, বাহারাইনস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক কামরুজ্জামান শাকিল, বরাইল ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হারুণ, মোঃ তাজু মেম্বার প্রমুখ।

এ সময় নবীনগর থানা ও বরাইল ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মী ও সমর্থকসহ ২০ দলীয় ঐক্যজোটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।
সভায় স্থানীয় নেতৃবৃন্দ জেলা বিএনপির সহ সভাপতি, নবীনগর থানা বিএনপির সহসভাপতি মোঃ সায়েদুল হক সাঈদকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নবীনগর নির্বাচনী এলাকায় বিএনপির প্রার্থীর হিসেবে দেখতে জেলা বিএনপির নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করেন।
জেলা নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় বলেন, আগামীদিনে দেশে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরী করার লক্ষ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়া যে কর্মসূচী ঘোষণা করবেন তা যথাযথভাবে পালন করে এদেশের মাটি থেকে বর্তমান ভোটার বিহীন অগণতান্ত্রিকভাবে টিকে থাকা অবৈধ সরকারকে উৎখাত করে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে ইনশাল্লাহ্। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওঃ মোঃ সুমন। (প্রেস বিজ্ঞপ্তি)






Shares