Main Menu

ব্রাহ্মনবাড়িয়ায় পুলিশ লাইন্স ব্যারাক থেকে নারী কনস্টেবলের লাশ উদ্ধার

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ লাইন্স ব্যারাকের একটি কক্ষ থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাসলিমা আক্তার নামে এক নারী পুলিশ কনস্টেবলের লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (১০ মে) দুপুরে লাশটি উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসা হয়।
খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সদর হাসপাতালে ছুটে আসেন। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নিহত তাসলিমার বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার ব্রাহ্মণপাড়া গ্রামে।
ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মো. আবু সাঈদ জানান, নারী কলস্টেবল তাসলিমা ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার কার্যালয়ের উইমেন্স সাপোর্ট সেন্টারে কর্মরত ছিলেন। আজ দুপুরে তার রুমের ভেতর থেকে দরজা লাগানো অবস্থায় ছিল। পরে সহকর্মীরা বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানায়। পরে সদর থানা পুলিশ দরজা ভেঙে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাসলিমার লাশ উদ্ধার করে।
তিনি আরও জানান, তাসলিমা কী কারণে আত্মহত্যা করেছে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। পাশপাশি ঘটনা জানতে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেনকে প্রধান করে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে পুলিশ সুপারের কাছে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares