Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার ছেলে হোসাইন মোহাম্মদ হাই জকী বিসিএস (৩৩) প্রশাসন অ্যাসোসিয়েশনের সভাপতি

+100%-

২০১৮-১৯ সালের জন্য দুই বছরমেয়াদি ৩৩তম বিসিএস প্রশাসন অ্যাসোসিয়েশনের নতুন কমিটি নির্বাচিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বিয়াম ফাউন্ডেশনে অনুষ্ঠিত সভায় ব্যাচের সব সদস্যকে অনলাইন ভোটের মাধ্যমে ইতিপূর্বে নির্বাচিত ৩৩ জন ইলেকটোরাল কলেজের ভোটে সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জনাব হোসাইন মোহাম্মদ হাই জকী, সহকারী কমিশনার (ভূমি), জগন্নাথপুর, সুনামগঞ্জ এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জনাব মো. মাজহারুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি), আশুলিয়া সার্কেল, ঢাকা।

হোসাইন মোহাম্মাদ হাই জকী ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বাসিন্দা। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ২০০১ সালে এসএসসি, ২০০৩ সালে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ থেকে এইচএসসি ও পরবর্তীততে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। এছাড়া সহসভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জনাব মো. শাহাদাত হোসেন (সহকারী কমিশনার ভূমি, গোপালগঞ্জ সদর), জনাব তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ (সহকারী কমিশনার, ঢাকা) এবং জনাব নিজাম উদ্দিন আহমেদ (সহকারী কমিশনার ভূমি, সোনাগাজী, ফেনী)। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন জনাব মোহাম্মাদ আলী (সহকারী কমিশনার ভূমি, মাটিরাঙা, খাগড়াছড়ি), জনাব মো. শাহিদুল আলম (সহকারী কমিশনার ভূমি, দিরাই, সুনামগঞ্জ) এবং জনাব মো. মেজবাউল করিম (সহকারী কমিশনার ভূমি, চিরিরবন্দর, দিনাজপুর)। তিনটি সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জনাব মোহাম্মদ আতিকুল মামুন (সহকারী কমিশনার ভূমি, ফেঞ্চুগঞ্জ সিলেট), জনাব মো. আনোয়ার উজ জামান (সহকারী কমিশনার ভূমি, বাঘেরপারা, যশোর) এবং জনাব মো. জানে আলম (সহকারী কমিশনার, ফেনী)। কোষাধ্যক্ষ এবং উপকোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে জনাব মো. আবু বাক্কার সিদ্দিক (সহকারী কমিশনার ভূমি, সুন্দরগঞ্জ, গাইবান্ধা) এবং জনাব হাসান মারুফ (সহকারী কমিশনার ভূমি, মহেশখালী, কক্সবাজার)। এছাড়া উন্নয়ন ও গবেষণা সম্পাদক সম্পাদক পদে জনাব বিশ্বজিত দেব (সহকারী কমিশনার ভূমি, সুনামগঞ্জ সদর), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জনাব মেজবাহ উদ্দিন (সহকারী কমিশনার ভূমি, মুজিবনগর, মেহেরপুর), আইসিটিবিষয়ক সম্পাদক পদে জনাব মো. মুসফিকুল আলম হালিম (সহকারী কমিশনার ভূমি, রামপাল, বাগেরহাট), দফতর-সম্পাদক পদে জনাব জ্যোতিশ্বর পাল (সহকারী কমিশনার ভূমি, কুলিয়ারচর, কিশোরগঞ্জ), আইনবিষয়ক সম্পাদক পদে জনাব মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম (সহকারী কমিশনার ভূমি, কুমারখালি, কুষ্টিয়া) এবং সংস্কৃতিবিষয়ক সম্পাদক পদে জনাব নুসরাত আজমেরী হক (সহকারী কমিশনার ভূমি, রায়গঞ্জ, সিরাজগঞ্জ) নির্বাচিত হয়েছেন। মোট ৩৩ সদস্যবিশিষ্ট কমিটিতে ১৪ জন নির্বাহী সদস্য রয়েছেন। এই কমিটি আগামী দুই বছর (২০১৮ এবং ২০১৯ সাল) দায়িত্বপালন করবে।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares