Main Menu

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারের হাসপাতাল কর্তৃপক্ষের সাথে সনাক, ব্রাহ্মণবাড়িয়া এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

+100%-

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) ব্রাহ্মণবাড়িয়া এর উদ্যোগে ২৩ জুন ২০২২ বৃহস্পতিবার দুপুর ১২:০০ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে সেবার মান উন্নয়নে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে সনাক এর মতবিনিময় সভা ডা. মিলন মম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। আহ্বায়ক, স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটি ও সনাক সদস্য মো: জয়দুল হোসেন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামন।

প্রধান অতিথির বক্তব্যে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামন বলেন ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অবকাঠামোসহ বিভিন্ন সীমাবদ্ধতা রয়েছে। তিনি জানান সকলের সম্মিলিত আন্তরিক প্রচেষ্টায় হাসপাতালের সেবার মান বৃদ্ধি করতে বিভিন্ন প্রকার উদ্যোগ নেওয়া হয়েছে। হাসপাতালের সেবার মান উন্নয়নে সকলকে প্রয়োজনীয় পরামর্শ ও সহযোগিতা প্রদানের অনুরোধ জানান।

আহ্বায়ক, স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটি ও সনাক সদস্য মো: জয়দুল হোসেন ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান সেবার মান বৃদ্ধিতে আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য। সনাকের পক্ষ হতে স্বচ্ছতা নিশ্চিত করে সেবার মান আরও উন্নয়নে অভিযোগ বক্স কার্যকর, বহি:বিভাগে আগত রোগীদের মধ্যে নারীদের জন্য পৃথক টয়লেট এর ব্যবস্থ্যা এবং টয়লেট ব্যবহার উপযোগী রাখার পদক্ষেপ গ্রহণের পরামর্শ দেন। এছাড়া সকলে মিলে সক্রিয় ও আন্তরিকতার সাথে কাজ করে উন্নত সেবা নিশ্চিত করার আহ্বান জানান।

সভায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এর বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ, সনাক সদস্য ও ইয়েস সদস্য উপস্থিত ছিলেন।প্রেস বিজ্ঞপ্তি