Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-০৩ আসনে আ’লীগ মনোনয়ন পেলেন মোকতাদির চৌধুরী, সমর্থকদের উচ্ছ্বাস

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের বর্তমান সংসদ সদস্য এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী আবারও দলীয় মনোনয়ন পাওয়ায় আনন্দ উৎসবে মেতে উঠেছেন নেতাকর্মী ও সমর্থকরা।

রবিবার (২৫ নভেম্বর) দুপুরে মনোনয়নের খবর শহরে ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে দলের নির্বাচন পরিচালনা ক্যাম্প অফিসে উপস্থিত হন। পরে সেখানে শোকরানা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে নেতাকর্মীরা একে অপরকে মিষ্টি মুখ করিয়ে আনন্দ উদযাপন করেন। এসময় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান, আমরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। তিনি আমাদের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটিয়েছেন। আগামী ৩০ তারিখ নির্বাচনে আমরা এবং দলীয় নেতাকর্মীরা সারাদিন ভোট কেন্দ্রে অবস্থান করবো। সাধারন মানুষের ভালবাসার প্রতীক নৌকার বিজয় ৬টি আসনেই নিশ্চিত করবো।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares