Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ছাত্রীকে টেনে হিঁচড়ে ইজিবাইক থেকে নামাল বখাটে, ভিডিও ভাইরাল (ভিডিও)

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সামনে ওই কলেজেরই এক ছাত্রীকে দিনে দুপুরে ইজিবাইক থেকে টেনে হিঁচড়ে নামিয়েছে এক বখাটে। এমন ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনা শহরের ইভটিজিং রোধ ও নিরাপত্তা কার্যক্রমকে নিয়েও ভাবিয়ে তুলছে।

ভিডিওতে দেখা যায়, ইজিবাইক আরোহী ওই ছাত্রীকে প্রথমে নেমে আসতে বলে বখাটে। ছাত্রী তার কথায় নেমে না আসায় বখাটে তার হ্যান্ডব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। তাতেও ওই ছাত্রী না নামলে বখাটে মেয়েটির হাতে ধরে টেনে হিঁচঢ়ে নামিয়ে আনে। পরে তাকে সরকারি কলেজের গেটের ভেতরে নিয়ে যায়। ইজিবাইকের কোন এক যাত্রী ওই পুরো ঘটনাটি ভিডিও করে।

ভিডিতে ছেলেটির বক্তব্য :: কি করবেন কন না ? (বলেন না)। নামেন পাঁচটা মিনিট। ভাল লাগতেছেনা কিন্তু আমার। আপনি বাসায় যাবেন আমি উপরে যাব ডাইরেক্ট। এর পরও মেয়েটি তার কথায় কর্ণপাত না করলে সে ধমকের সুরে বলে, নামতে বলছি। তখন মেয়েটি বাসায় যাবার কথা বললে বখাটে বলে নামেন আপনি, মেজাজ প্রচন্ড খারাপ। আমি ভাল ভাবে বলতেছি , নামেন। এরপরই সে ওই ছাত্রীকে টেনে হিঁচড়ে নামিয়ে আনে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। আমরা সেই বখাটেকে খুঁজছি। এই বখাটের পরিচয় কেউ জেনে থাকলে বা তাকে চিনতে পারলে পুলিশকে জানানোর অনুরোধ করছি।

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares