Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় পুলিশ হেফাজতে থাকা যুবক ছাদ থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ হেফাজতে থাকা এক যুবককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশের দাবী রাসেল নামের ঐ যুবক পুলিশ হেফাজত থেকে পালানোর সময় ছাদ থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হয়। তবে পরিবারের দাবী পুলিশ নির্যাতন করে তাকে ছাদ থেকে ফেলে দেয়।

পুলিশ জানিয়েছে, শহরের সিটি সেন্টার মার্কেটের স্বপ্নলোক ফ্যাশন হাউজ নামের একটি বিপণি বিতানে রোববার রাতে চুরি হয়। ক্যাশবাক্স থেকে প্রায় দুই লাখ টাকা খোয়া যায় বলে দাবি করে কর্তৃপক্ষ। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন হিসেবে মার্কেটে অবস্থিত একটি বেসরকারী ব্যাংক বুথের নিরাপত্তা প্রহরী রাসেলসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আজ সোমবার বিকেলে আটক করে। সন্ধ্যায় তাদের সদর মডেল থানার ২ তলায় জিজ্ঞাসাবাদের সময় রাসেল কক্ষ থেকে বেরিয়ে দরজা আটকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় সে থানার ৩য় তলার ছাদ থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করেন। রাসেল পৌর শহরের মধ্যপাড়া এলাকার আলকাছ মিয়ার ছেলে ।


অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল করিম জানান, চুরির ঘটনায় জিজ্ঞাসবাদের জন্য রাসেলসহ আরও কয়েকজনকে থানায় নিয়ে যাওয়া হয়। থানা ভবনের দ্বিতীয় তলায় সিসিটিভি রুমে তার জিজ্ঞাসাবাদ চলছিল। এসময় রাসেল কর্তব্যরত কনস্টেবলের চোখ ফাঁকি দিয়ে রুম আটকে ছাদে উঠে পড়ে। এরপর সে সেখান থেকে লাফিয়ে নিচে পড়ে যায়। বিষয়টি তদন্তে ৩ সদস্যের তন্দ কমিটি গঠনের বিষয়টি প্রক্রিয়াধীন। রাসেলের পরিবারের দাবি সত্য নয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares