Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অভিযান :: দেশীয় অস্ত্র, কাতুজসহ ইয়াবা উদ্ধার, ৩ জন আটক

+100%-

thana12616প্রেস বিজ্ঞপ্তি:: দেশব্যাপী বিশেষ অভিযান চলাকালীন ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মঈনুর রহমান এর নেতৃত্বে ও দিক-নির্দেশনায় অত্র থানার এসআই/মোঃ নুরুল আমিন সঙ্গীয় ফোর্সসহ আজ রাত ০১.২০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে কুখ্যাত অস্ত্রধারী ডাকাত ১। মো: মমিন (৩৫) পিতা-মৃত কালা মিয়া সাং-মধ্যপাড়া থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ০১টি দেশীয় তৈরী লোহার হাতলযুক্ত পাইপগান ও ০২ (দুই) টি বন্দুকের কার্তুজসহ অত্র থানাধীন পুনিয়াউট আনসার ক্যাম্পের দক্ষিণ পাশ থেকে গ্রেফতার করেন। উক্ত উদ্ধার সংক্রান্তে গ্রেফতারকৃত অস্ত্রধারী ডাকাত এর বিরুদ্ধে অস্ত্র আইনের মামলা রুজু করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার এএসআই/শামীম সরকার সঙ্গীয় ফোর্সসহ গতকাল ১৫.০৫ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। রশিদা বেগম প্রঃ রশিদন (৪৫) স্বামী-মোঃ শিশু মিয়া সাং-নন্দনপুর পূর্বপাড়া এ/পি সুহিলপুর পারুলিয়াপাড়া, ২। আনোয়ার হোসেন (২২) পিতা-মোঃ শিশু মিয়া সাং-নন্দনপুর পূর্বপাড়া উভয় থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াদ্বয়কে ১৫০ (একশত পঞ্চাশ) পিছ ইয়াবাসহ অত্র থানাধীন সুহিলপুর পারুলিয়াপাড়া জনৈক ইলিয়াস মিয়ার বাড়ি পূর্ব পাশের্^ কুমিল্লা সিলেট মহাসড়কের পশ্চিম পাশের্^ কাঁচা রাস্তার উপর থেকে গ্রেফতার করেন।

উক্ত মাদক উদ্ধার সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনের মামলা রুজু করা হয়েছে। অত্র থানা এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে ও অপরাধ নিয়ন্ত্রনে পুলিশী অভিযান অব্যাহত আছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares