Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদরের ইউএনও জান্নাতুল ফেরদৌস শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন

+100%-

শিক্ষা ক্ষেত্রে অনন্য অবদান রাখার জন্য চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে “জাতীয় শিক্ষা পদক-২০১৭ এর জন্য নির্বাচিত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস। গতকাল মঙ্গলবার সকালে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে বিষয়টি সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌসকে নিশ্চিত করা হয়।
এর আগে গত ২৯ আগষ্ট চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে চট্টগ্রাম বিভাগের ১১ জেলার ১১জন শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসারদের মধ্যে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
এর আগে সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস হিজরা জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষে বিভিন্ন প্রশিক্ষন এবং আয়ের স্থায়ী ব্যবস্থাকরনের জন্য গত ২৩ জুলাই জনপ্রশাসন পদক-২০১৭ লাভ করেন। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাকে শ্রেয়তর উপজেলা হিসেবে তিনি গত ২০১৬ সালের ৭ ডিসেম্বর উদ্ভাবনী উৎসাহীকরণ সম্মাননা-২০১৬ লাভ করেন। গত ১৮ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন আয়োজিত ডিজিটাল উদ্ভাবনী মেলায় শ্রেষ্ঠ পোর্টালের জন্য সদর উপজেলা ওয়েব পোর্টাল জেলার শ্রেষ্ঠ কৃতিত্ব প্রদর্শনের জন্য স্বীকৃত স্বরূপ সনদপত্র ও একই মেলায় উপজেলা ইনোভিশন টিম ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শ্রেষ্ঠ উপজেলা টিম হিসেবে স্বীকৃতি স্বরূপ সনদপত্র লাভ করেন।
জান্নাতুল ফেরদৌস ২০১৬ সালের ৩ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। এর আগে তিনি রাঙ্গামাটি পার্বত্য জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারি কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২৭তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের একজন কর্মকর্তা।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস বলেন, চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে “ জাতীয় শিক্ষা পদক-২০১৭ এর জন্য নির্বাচিত হওয়ায় তিনি খুবই আনন্দিত। তিনি বলেন, নিজের দায়িত্ববোধ থেকেই শিক্ষার জন্য তিনি কাজ করছেন। সরকারি দায়িত্ব পালনে তিনি সকল মহলের সহযোগীতা কামনা করেছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares