Main Menu

টিআইবি কর্তৃক দুর্নীতিবিরোধী তথ্য অধিকার সপ্তাহ উদ্যাপন

ব্রাহ্মণবাড়িয়া শহরে ভ্রাম্যমান প্রচারণা অনুষ্ঠিত

+100%-

“তথ্যের অধিকার সুশাসনের অঙ্গিকার এবং গোপনীয়তার সংস্কৃতি নয়, তথ্য প্রদানের মানসিকতা চাই” শ্লোগানকে সামনে রেখে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) ব্রাহ্মণবাড়িয়া এর উদ্যোগে ১৬ – ১৮ জুলাই ২০১৯ দুর্নীতিবিরোধী তথ্য অধিকার সপ্তাহ উদ্যাপন উপলক্ষ্যে ১৮ জুলাই ২০১৯ তারিখ বৃহস্পতিবার পিক আপ সহযোগে ব্রাহ্মণবাড়িয়া শহরে ভ্রাম্যমান প্রচারণা অনুষ্ঠিত হয়।

ভ্রাম্যমান প্রচারণায় শিক্ষা, স্বাস্থ্য, স্থানীয় সরকারের বিভিন্ন সেবা এবং তথ্য অধিকার আইন ২০০৯ সম্পর্কে জনসাধারণের মধ্যে ধারণা প্রদান বিশেষত তথ্য অধিকার আইন ২০০৯ বিষয়ে সচেতনতা তৈরী, তথ্য অধিকার আইনের যথাযথ প্রয়োগের জন্য জনসাধারণের মাঝে সক্ষমতা তৈরীর লক্ষ্যে তথ্য প্রাপ্তির আবেদন ফরম পূরণ হাতে কলমে শেখানো হয়।

সচেতন নাগরিক কমিটি (সনাক) ব্রাহ্মণবাড়িয়া এর ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যদের দ্বারা পরিচালিত ভ্রাম্যমাণ প্রচারণা শহরের কোর্ট রোডস্থ সনাক কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন পয়েন্টে পরিচালিত হয়। ভ্রাম্যমান প্রচারণা কার্যক্রম উদ্বোধন করেন সনাক ব্রাহ্মণবাড়িয়া এর তথ্য ও পরামর্শ ডেস্ক বিষয়ক উপ কমিটির আহ্বায়ক প্রকৌশলী আশরাফ উদ্দিন আহম্মদ এবং এ সময় উপস্থিত ছিলেন সনাক সহ সভাপতি আবদুন নূর ও সনাক সদস্য মোহাম্মদ আরজু।প্রেস বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares