Main Menu

ব্রাহ্মণবাড়িয়া শহরকে পরিচ্ছন্ন ও স্বাস্থ্যসম্মত শহর হিসেবে গড়ে তুলতে পৌর এলাকায় জেলা প্রশাসনের ডাস্টবিন স্থাপন

+100%-

স্টাফ রিপোর্টার ॥ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরকে পরিচ্ছন্ন ও স্বাস্থ্যসম্মত শহর হিসেবে গড়ে তুলতে পৌর এলাকায় ৫০টি ডাস্টবিন স্থাপনের উদ্যোগ নিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন। গতকাল ব্রাহ্মণবাড়িয়া আধুনিক সদর হাসপাতালের সামনে একটি ডাস্টবিন স্থাপনের মাধ্যমে এই কর্মসূচীর শুভ উদ্বোধন করেছেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ বশিরুল হক ভূইয়া, নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহেল রানা, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, সময় টেলিভিশনের ব্যুরো প্রধান উজ্জ্বল চক্রবর্তী, পৌরসভার সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ প্রমুখ।

উদ্বোধনকালে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, ব্রাহ্মণবাড়িয়া শহরটি অনেক পুরাতন শহর। এই শহরকে পরিচ্ছন্ন রাখতে আমাদের সকলে সহযোগিতা করা প্রয়োজন। তারাই অংশ হিসেবে জেলা প্রশাসনের পর্যায়ক্রমে পৌর এলাকায় ৫০টি ডাস্টবিন স্থাপন করা হবে। এ সময় তিনি পরিচ্ছন্ন শহর গড়ে তুলতে পৌরবাসীর প্রতি আহবান জানান।
পৌর মেয়র নায়ার কবির বলেন, সাধারণ মানুষ সাড়া দিলে শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন করার ‘পর্বতসমান কাজ’ও সহজেই করা সম্ভব হবে। তিনি আরো বলেন, পরিচ্ছন্নতাকর্মীদের পাশাপাশি পৌর এলাকার পরিচ্ছন্নতায় সকল নাগরিকগণকে নিজ নিজ অবস্থান থেকে উদ্যোগী হতে হবে






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares