Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌর বাস টার্মিনালকে আধুনিকায়নে সাংসদ মোকতাদির চৌধুরীর নির্দেশনা

+100%-

নিজস্ব প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের ভাদুঘরস্থ পৌর বাস টার্মিনালকে আধুনিকায়ন করার নির্দেশনা দিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।
শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে পৌর বাস টার্মিনাল পরিদর্শনে গিয়ে সাংসদ মোকতাদির চৌধুরী সংশ্লিষ্টদের এ নির্দেশনা দেন। এসময় তিনি বলেন, বর্তমান পৌর বাস টার্মিনালটি জরাজীর্ণ, এটিকে নুতনভাবে নির্মাণ করে একটি আধুনিক বাস টার্মিনালে রূপান্তর করতে হবে। এ টার্মিনালের সৌন্দর্য বর্ধনে আমি সংশ্লিষ্টদের সব ধরণের সহায়তা দিতে চাই। এজন্য পৌরসভার মেয়রের নেতৃত্বে এবং প্রকৌশল ও ট্রাফিক বিভাগকে সাথে নিয়ে একটি মানসম্মত টার্মিনালের নকশা তৈরির নির্দেশ দেন তিনি।
সাংসদ মোতাদির চৌধুরীর সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নায়ার কবির, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ড. মোহাম্মদ শাহনূর আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল কবির, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নবীর হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মাহবুবুল আলম খোকন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, পৌর কাউন্সিলর আবদুল হাই ডাবলু, রফিকুল ইসলাম নেহার, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদ, সদর উপজেলা বিআরডিবির চেয়ারম্যান এম.এ এইচ মাহবুব আলম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হারুন মিয়া, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এম.এ মালেক চৌধুরী, জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. সেলিম মিয়া প্রমুখ।






Shares