Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাজিপাড়া- মৌলভীপাড়া সংযোগ সড়ক সম্প্রসারণে মহল্লাবাসীর প্রশংসনীয় উদ্যোগ

+100%-

পৌর এলাকাধীন মৌলভীপাড়া কাজিপাড়ার গুরুত্বপূর্ণ সংযোগ সড়কটি জনস্বার্থে সম্প্রসারণের জন্য পৌরসভার উদ্যোগ গ্রহণ করলে কাজিপাড়া মহল্লাবাসী তাদের নিজ মালিকাধীন একটি পরিত্যক্ত ও অব্যবহৃত জলাশয় ভরাট করে রাস্তা সম্প্রসারণে প্রায় পাঁচ শতক ভূমি নিঃশর্তভাবে পৌরসভাকে দান করে দিতে সম্মত হয়েছে।
উল্লেখ্য যে, ব্রাহ্মণবাড়িয়া শহরের প্রধান সড়ক টি. এ রোডের যানজট নিরসনের জন্য স্থানীয় সংসদ সদস্য জননেতা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী ইতিপূর্বে সংযোগ সড়কের টাউন খালের উপর প্রায় সোয়া কোটি টাকা ব্যয়ে একটি ব্রীজ নির্মাণ করে দিয়েছিল। কিন্তু রাস্তা সম্প্রসারণ করতে না পারায় জেলা আওয়ামী লীগকৃত হস্তক্ষেপ করে রাস্তা সম্প্রসারণে জনগণকে ভূমি দিতে উৎসাহিত করেন।
এ উপলক্ষ্যে গতকাল সোমবার সকালে পৌর মেয়র নায়ার কবিরের সভাপতিত্বে পৌর ভবনে জেলা আওয়ামী লীগ, স্থানীয় মহল্লাবাসী এবং স্থানীয় পৌর কর্মকর্তাসহ বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সংযোগ সড়ক সংলগ্ন স্থানীয় মহল্লাবাসীর মালিকানাধীন পরিত্যক্ত ডোবাটি জনস্বার্থে ভরাট করে পৌরসভাকে ৫ শতক ভূমি দান করতে ত্রিজাতীয় একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করা হয়। উল্লেখ্য পরিত্যক্ত ডোবাটি দীর্ঘদিন যাবৎ অব্যবহৃত থাকা স্তুপকৃত ময়লা আবর্জনায় পরিবেশ নষ্ট হচ্ছিল।
সভায় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। মহল্লাবাসীর মধ্যে উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড কমিশনার শাহ মোঃ শরীফ ভান্ডারী, প্রফেসর মোজাম্মেল আলী আহমেদ, এমদাদুল বারী, হাজী রুকুন উদ্দিন, সামছুল হক বাবুল, মোঃ ফয়সাল আহম্মেদ, হারিছা খাতুন, বাকের মোশাররফ, মিনু ভূইয়া, মোঃ মাঈনুদ্দিন, ইসা মহসিন টিটু এবং পৌরসভার কর্মকর্তাদের মধ্যে পৌরসভার নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সচিব সৈয়দ মোঃ আবুজর গিফরী, হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম কাউসার ও সহকারী প্রকৌশলী কাউসার আহমেদ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares