Main Menu

ব্রাহ্মণবাড়িয়া নাগরিক কল্যাণ সংসদ (ব্রানাকস) এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

+100%-

ব্রাহ্মণবাড়িয়া নাগরিক কল্যাণ সংসদ (ব্রানাকস) একটি অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন। ব্রাহ্মণবাড়িয়ার নাগরিকদের কল্যাণে গঠিত ব্রাহ্মণবাড়িয়া নাগরিক কল্যাণ সংসদ (ব্রানাকস) উপাধ্যক্ষ মোঃ জসিম উদ্দিন বেপারীকে সভাপতি ও এড. হুমায়ুন কবীর ভূঁইয়াকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৩৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যান্যরা হলেন- সহ সভাপতি এ.টি.এম নিছার ভূঁইয়া, এড. এম. এ সাহেদ, মোঃ শফিকুর রহমান, উজ্জ্বল চক্রবর্তী (সময় টিভি), অধ্যক্ষ ইকবাল হোসেন, আব্দুল মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ কামাল উদ্দিন, মোঃ শাফির উদ্দিন চৌধুরী রনি, পংকজ কুমার দেব, ছাদেকুর রহমান, মোঃ নাজমুল আলম খান বেদন, সাংগঠনিক সম্পাদক এড. আরিফ খান, দপ্তর সম্পাদক মোঃ মোজাম্মেল খা, প্রচার সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ নাছির উদ্দিন সরকার, আইন বিষয়ক সম্পাদক এড. আরিফুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ শাহাদৎ হুসেন, মহিলা বিষয়ক সম্পাদক মুর্শিদা আক্তার পপি, সমাজ কল্যাণ সম্পাদক আনিছুল হক রিপন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নুরুল হুদা পাভেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আবু হানিফ, আপ্যায়ন ও আমোদ প্রমোদ সম্পাদক এড. কাজী মোঃ আনোয়ার হোসেন, কার্যকরী সদস্য মো: আবুল হাসনাত ভূঁইয়া, শাহ মোঃ কাউছার মিয়া, মোঃ ইলিয়াছ সোহেল, এড. লিটন হোসেন জিহাদ, একেএম খোরশেদুল আলম, জান্নাত রায়হান এ্যানী, মোঃ শফিকুল ইসলাম, মোঃ শিপন শাহ, মোঃ শাহ আলম বক্স।

প্রেস বিজ্ঞপ্তিতে নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদক প্রত্যাশা ব্যক্ত করেন সকল সামাজিক আন্দোলনে অগ্রজদের পথ অনুসরণ করে অনুজদেরকে সাথে নিয়ে সম্পৃক্ত থাকার। পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া গড়ার আন্দোলনে আমরাও সারথি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares