Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা শ্রমিক দলের সহ-সভাপতি, ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ মুলফত আলীর মৃত্যুতে জেলা বিএনপি’র গভীর শোক প্রকাশ।

+100%-

শহরের মধ্য মেড্ডা নিবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা শ্রমিক দলের সহ-সভাপতি, পৌর শ্রমিক দলের সভাপতি এবং ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি, বিএনপি নেতা ও বিশিষ্ট সর্দার মোঃ মুলফত আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন (জহির)।
একযুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকাহত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
গত মঙ্গলবার পূর্ব মেড্ডা বাইতুজ সালাই জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। উক্ত জানাযা নামাজে জেলা বিএনপির সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ অন্যান্যের মধ্যে জেলা বিএনপি’র সহ-সভাপতি এডঃ হাজী শফিকুল ইসলাম, হাজী মোঃ জাহাঙ্গীর, মোঃ হেবজুল বারী, বাহার চৌধুরী, এডঃ তরিকুল ইসলাম খান রুমা, সাংগঠনিক সম্পাদক- আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম-সম্পাদক- আলহাজ্ব এ.বি.এম মোমিনুল হক, মোঃ আলী আজম, আজীম, জামাল কমিশনার, মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন, শামীম মোল্লা, কাউসার কমিশনার, মোঃ আলমগীর হোসেন, মজিবুর রহমান মন্টু, শাহ আলম কমিশনার, ফারুক কমিশনার, মোঃ মোস্তফা মিয়া, আতিকুল হক জালাল সহ বিএনপি, যুবদল, ছাত্রদল, অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, মরহুমের আত্মীয় স্বজন, শুভাকাঙ্খী সহ অসংখ্য মুসল্লীয়ান নামাজে জানাযায় শরীক হইয়া মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। নামাজে জানাযা শেষে মরহুমের কফিনে জেলা বিএনপি’র পক্ষ থেকে দলীয় পতাকা প্রদান ও জেলা বিএনপি, জেলা শ্রমিক দল, সদর উপজেলা বিএনপির পক্ষ থেকে মরহুমের কফিনে পুষ্পস্তপক অর্পনের মাধ্যমে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়।প্রেস বিজ্ঞপ্তি






Shares