Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টিকে শক্তিশালীভাবে দাড় করাতে চাই —কাজী মামুনুর রশিদ

+100%-

জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মামুনুর রশিদ বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টিকে শক্তিশালীভাবে দাড় করাতে চাই। এই লক্ষ্যকে সামনে রেখেই ব্রাহ্মণবাড়িয়ার প্রতিটি উপজেলায় প্রতিনিধি সভা অথবা সম্মেলন করা অত্যন্ত জরুরী। আমরা চাই জেলা, উপজেলা ও অঙ্গ সহযোগী সংগঠনের সমন্বয়ে একটি যৌথ পরামর্শ সভা করে জেলা জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন করতে। তাই আসুন সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করে জাতীয় পার্টির সম্মেলনকে সফল করে তুলি। আর এই সফলতার মাধ্যমেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে পল্লীবন্ধু এরশাদের নেতৃত্বে বিজয় অর্জন করে সংখ্যাঘরিষ্ঠ দল হিসেবে জাতীয় পার্টিকে দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে যেতে হবে।
গতকাল শুক্রবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনস্থ জেলা জাতীয় পার্টির কার্যালয়ে জাতীয় পার্টির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ওয়াহেদুল হক ওহাবের সভাপতিত্বে ও যুগ্ম সদস্য সচিব নাসির আহমেদ খানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির নেতৃবৃন্দের মধ্যে মনির হোসেন দেলোয়ার, হাজী জসিম উদ্দিন জমসেদ, রহমত হোসেন, বশির আহমেদ, এডঃ ইউসুফ কবির ফারুক, আবুল কালাম, এডঃ আব্দুল্লাহ্ আল হেলাল, সৈয়দ মোকাব্বের, আবু কাউসার খান, আব্দুল আজিজ, নাজমুল হক শেরিন, তফাজ্জল হোসেন, হাসান সাব্বির, সাহেদুর রহমান সাহেদ, মাহবুবুর রহমান, সোলেমান মজুমদার, মোঃ আনিছ খান, ইকরাম হোসেন, মোঃ হাসান, জালাল উদ্দিন প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares