Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের ২৯ তম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে শহরের লোকনাথ টেংকের পাড় ময়দানে এ সম্মেলন হয়।

সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ এর সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মো. মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এডভোকেট ফজিলাতুন্নেসা বাপ্পি, ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, সহ-সভাপতি আল আমিন, মনির হোসেন, উপ সাংস্কৃতিক সম্পাদক শাহীন আলম, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক ইফতেখার আহমেদ চৌধূরী সজিব, উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক নাঈমুর রহমান, উপ-কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মুরাদ হায়দার টিপু, উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক রুবেল আহমেদ, সহ-সম্পাদক মহশীন উদ্দিন হিমন, সহ সম্পাদক শিরিন শিলা ও কুতুব উদ্দিন ভূইয়া আইবেক প্রমূখ।

এ সময় বক্তারা, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায় ঘোষণাকে কেন্দ্র করে বিএনপি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করলে প্রতিহত করা হবে বলে হুঁশিয়ারি দেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসন সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ছাত্রলীগের লীগের নেতাকর্মীকে সোনার বাংলার জন্য সোনার মানুষ হয়ে উঠতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা করা। আর সঙ্গে চেয়েছিলেন সোনার মানুষ। আর সোনার মানুষ হতে হলে অবশ্যই অধ্যায়ন হতে হবে।’






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares