Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রসেনার সাবেক সহ-সভাপতির মায়ের মৃত্যুতে জেলা ছাত্রসেনার ‌শোক প্রকাশ।

+100%-

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার সাবেক সহ-সভাপতি মাওলানা অসিউজ্জামানের “”মা “” গতরাত ১২ ঘটিকায় সময় তার নিজ বাসস্থান নাছিরনগর বালিখোলায় শেষ নিশ্বাস ত্যাগ করেন ( ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন) ।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বৎসর। পৃথিবী ত্যাগকালে তিনি ০৪ ছেলে/ ০৪ মেয়ে নাতি-নাতনি সহ অংসখ্য অগনিত গুনগ্রাহি  রেখেগেছেন।

সাবেক ছাত্রনেতা মাওলানা অসিউজ্জামানের মায়ের আকস্মিক মৃত্যুতে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার পক্ষ থেকে জেলা সভাপতি সংগ্রামী ছাত্রনেতা মোহাম্মদ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসাইন শাহ বাবুল এবং সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার জোবায়ের আহমেদ রানা গভীর শোক প্রকাশ করে বলেন সাবেক ছাত্রনেতা মাওলানা অসিউজ্জামানের মায়ের এ আকস্মিক মৃত্যুতে তার পরিবার আজ হারাল পরিবারে একজন অন্যতম অবিভাবককে যা কোনদিন ও পূর্ণ হবার নয়। কেননা পৃথিবীতে একজন আরেক জনকে কমবেশি আদর দিতে পারে ও তার হারানো শুন্যতা পূরণ করতে পারে কিন্তু মায়রে মত আদর ও মায়ের শুন্যতা কেউ কখনো পূরণ করতে পারেনি আর পৃথিবী যতদিন থাকবে ততদিন কেউ পূরণ করতে পারবে ও না। সেই সাথে তার পরিবারে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা ও কোনদিন পূরণ হবার নয়। বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ব্রাহ্মণবাড়িয়া জেলার পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে তার বিদেহী আত্তার মাগফিরাত কামনা করেন ও তার পরকালিন জীবনের মঙ্গল এবং শোকসন্তপ্ত পরিবার যেন অতিদ্রুত সময়ে এ শোক কাটিয়ে পূণরায় তাদের যথারীতি জীবন যাপন শুরু করতে পারেন এই কামনায় দয়াময় আল্লাহ তায়ালার নিকট জেলা নেতৃবৃন্দ প্রার্থনা করে বলেন আল্লাহ যেন তাকে জান্নাত বাসি করেন।

উল্লেখ্য মরহুমার নামাযে জানাজা আজ বাদ জোহর বালিখোলা ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়।