Main Menu

আহসান উল্লাহ্ হাসান ॥ আলী মাউন পিয়াস সাধারণ সম্পাদক ॥ সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান নান্টু

ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের নতুন কমিটি গঠন

+100%-

গত ৪ নভেম্বর ২০১৮, রোববার বিকাল ৪টায় শহরের দানবীর লোকনাথ রায় চৌধুরী ময়দান সংলগ্ন পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের বার্ষিক সাধারণ সভা সংগঠনের আহবায়ক মীর মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় নতুন কমিটি গঠন, আগামী ২৭ নভেম্বর জেলা আন্দোলন দিবস ও শহীদ পলু দিবস উদযাপন উপলক্ষ্যে সভায় বক্তব্য রাখেন সংগঠনের স্থায়ী কমিটর সদস্য মোঃ শাহ আলম শাহ্, সাবেক সাধারণ সম্পাদক আরমান উদ্দিন পলাশ, আতিকুর রহমান, অধ্যাপক শেখ মোঃ জাহাঙ্গীর, আলী মাউন পিয়াস, তোফাজ্জল হোসেন জীবন, মোঃ বাবুল চৌধুরী, সামসুল আলম বাবু, মোঃ শাহ আলম ভূইয়া, মোঃ আব্দুল সাত্তার, শরীফ আহমেদ খান, এডঃ অপু সারোয়ার, কামরুল হাসান নান্টু, ডাঃ অলি আহমেদ, মোঃ একরাম হোসেন প্রমুখ।

উক্ত সভায় আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার লক্ষ্যে বিস্তারিত আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে মোঃ আহসান উল্লাহ হাসানকে সভাপতি ও আলী মাউন পিয়াসকে সাধারণ সম্পাদক করে ৮ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ- সভাপতি তোফাজ্জল হোসেন জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক-১ বাবুল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক-২ মোঃ শাহ আলম ভূঞা, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল হাসান নান্টু, অর্থ সম্পাদক মোঃ জাকিরুল হক, দপ্তর সম্পাদক মুরাদ আবেদীনকে মনোনীত করা হয়েছে।

সভায় ব্রাহ্মণবাড়িয়া জেলা উন্নয়ন পরিষদের সংবিধান প্রণেতা এডঃ গোলাম সারোয়ার খোকনের পিতার মৃত্যুতে ও সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক নোমান আহমেদের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয় এবং সংগঠনের সাবেক সভাপতি সাংবাদিক মোঃ মোখলেছুর রহমান জীবন, পৌর কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রুবেলের আশুরোগ মুক্তি কামনায় দোয়া করা হয়। এছাড়াও সভায় আগামী ২৭ নভেম্বর ৩৬তম জেলা আন্দোলন দিবস উদযাপন উপলক্ষ্যে আগামী ১১ নভেম্বর, রোববার বাদ আছর পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে সভা আহবান করা হয়েছে।প্রেস রিলিজ






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares