Main Menu

২০ জুলাই ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সম্মেলন সফলে সাংবাদিকদের সহযোগীতা কামনা

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ অতীতের যে কোন সময়ের চেয়ে ঐক্যবদ্ধ ও শক্তিশালী: মোকতাদির চৌধুরী এমপি

+100%-

আগামী নির্বাচনে জেলার ৬টি আসনেই নৌকার মার্কার বিজয়ের প্রত্যয়

আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলার ৬টি আসনেই  নৌকা মার্কার প্রার্থীগন বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।
তিনি গতকাল মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আগামী ২০ জুলাই ব্রাহ্মণবাড়িয়া প্রথমবারের মতো অনুষ্ঠিতব্য জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সভা উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একথা বলেন। এ সময় তিনি বলেন, ৭৫ পরবর্তী সময়ে আওয়ামীলীগে গুনগত পরিবর্তন এসেছে। তিনি বলেন, প্রতিনিধি সম্মেলন দলে গতি বাড়াবে, যা আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাজে লাগবে। মোকতাদির চৌধুরী এমপি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ অতীতের যে কোন সময়ের চেয়ে ঐক্যবদ্ধ ও শক্তিশালী। তিনি বলেন, দলে কোন ফাটল নেই। মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, আওয়ামীলীগ একটি বড় নৌকা। এই নৌকা থেকে দুই/একজন নদীতে পড়ে গেলেও নৌকার কোন ক্ষতি হবেনা। নৌকা চলবে তার আপন গতিতে।
তিনি বলেন, ২০ জুলাই সকাল ১০টায় জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্ত মঞ্চ ময়দানে ( বঙ্গবন্ধু স্কয়ার) অনুষ্ঠিতব্য জেলা আওয়ামীলীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।  প্রতিনিধি সভায় বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব উল-আলম হানিফ এমপি এবং সাংগঠনিক সম্পাদক এ.কে.এম এনামুল হক শামীম।
তিনি বলেন, প্রতিনিধি সম্মেলনে জেলার আওয়ামীলীগ দলীয় সকল এমপি, দল মনোনীত জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা পরিষদের সদস্য, দল মনোনীত পৌর সভার চেয়ারম্যান, কাউন্সিলর, দল মনোনীত সকল উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য,  জেলা আওয়ামীলীগের সকল সদস্য, উপজেলা আওয়ামীলীগের সভাপতি/ সাধারণ সম্পাদক, পৌর আওয়ামীলীগের সভাপতি/ সাধারণ সম্পাদক, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/ সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/ সাধারণ সম্পাদকসহ ২৮৫৫জন উপস্থিত থাকার কথা রয়েছে। তবে বিশেষ কারনে তাদের সংখ্যা ৩০০০ হাজার হতে পারে।
তিনি বলেন, প্রতিনিধি সভায় দলের পুরাতন সদস্যরা তাদের সদস্য পদ নবায়ন করবেন ও নতুন সদস্য ( যাদের বয়স ১৮ বছর) হয়েছে সংগ্রহ করা হবে। মোকতাদির চৌধুরী এমপি প্রতিনিধি সভা সফলে জেলার সর্বস্তরের সাংবাদিকদের সহায়তা কামনা করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিসেস নায়ার কবির, সহ-সভাপতি হাজী মোঃ হেলাল উদ্দিন, মজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, গোলাম মহিউদ্দিন খান খোকন, প্রচার সম্পাদক সৈয়দ মোঃ নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক তানজিল আহমেদ, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক আলহাজ্ব মোঃ শাহআলম, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাতসহ দলীয় নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ সকল সাংবাদিকগন উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares