Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীকে মোকতাদির চৌধুরী এমপি’র বাংলা নববর্ষের শুভেচ্ছা

+100%-

বাঙালির সার্বজনীন উৎসব পহেলা বৈশাখ, শুভ বাংলা নববর্ষ ১৪২৫ উপলক্ষে নির্বাচনী এলাকার (ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর) সর্বস্তরের জনগনসহ জেলাবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও লেখক, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি, গণমানুষের নেতা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আবহমানকাল থেকেই বাঙালি জাতি সমৃদ্ধ সংস্কৃতি ও ঐতিহ্যের অধিকারী। কৃষিভিত্তিক সমাজ ব্যবস্থা থেকে আমরা যতোই আধুনিক সংস্কৃতির দিকে এগিয়ে যাই না কেনো বর্ষবরণ উৎসব আমাদের অহংকারদীপ্ত শেকড়ের সন্ধান দেয়। তিনি বলেনÑ বর্তমান সরকার সেই শেকড় সংস্কৃতিকে লালনে বদ্ধপরিকর। তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই প্রথম বর্ষবরণ উৎসবকে জাতীয়ভাবে উদযাপনের জন্য নববর্ষ ভাতা চালু করেন। বর্ষবরণ উৎসবে উৎসব ভাতা প্রদানের সিদ্ধান্ত নতুন প্রাণের সঞ্চার করেছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, বর্ষবরণ উৎসব আমাদের মধ্যে অসাম্প্রদায়িক চেতনার ব্যাপক উন্মেষ ঘটিয়ে সুন্দর-বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠার পথ দেখাবে।

তিনি জেলাবাসীকে বাংলা নববর্ষ উপলক্ষে সমাজে লুকিয়ে থাকা অন্ধকারের বিরুদ্ধে আলোর মশাল নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় এগিয়ে আসার আহবান জানান।

(প্রেস বিজ্ঞপ্তি।)






Shares