Main Menu

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র নির্বাচন অনুষ্ঠিত :: আলহাজ্ব আজিজুল হকের পূর্ণ প্যানেল জয়ী(ভিডিও)

+100%-

IMG_20160716_114725স্টাফ রিপোর্টার ॥ব্যাপক উৎসাহ উদ্দীপনা আনন্দঘন উৎসব মূখর শান্তিপূর্ণ পরিবেশে গতকাল শনিবার ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২০১৬-২০১৭ এবং ২০১৭-২০১৮ মেয়াদী কার্যকরী পরিষদের এই নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে স্বতস্ফূর্তভাবে ভোটাররা ভোট প্রদান করে। সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে শান্তিপূর্ণ ভোট গ্রহণ হয়।azizul haq

সকাল থেকে এই নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদ্বন্দী প্রার্থী, সমর্থক, বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের উপস্থিতি ছিল ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের আশপাশ এলাকায়। প্রার্থীদের প্রচারণার পোস্টার ছেয়ে ছিল ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের গেটের সম্মুখে। স্কুল এর সম্মুখ সড়কে ছিল জনতার ভীর। ভোট গ্রহণের নির্ধারিত সময়ে সুশৃংঙ্খল ভাবে ভোটাররা ভোট প্রদান করেন। ভোট কেন্দ্রটিতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়। চেম্বার নির্বাচনের নির্বাচন বোর্ড চেয়ারম্যান ও পৌর মেয়র নায়ার কবীর নির্বাচন তদারকী করেন। বোর্ডের সদস্য আয়কর উপদেষ্টা জহিরুল ইসলাম ভূইয়া সহ অন্যান্যরা ছিল তৎপর। পর্যবেক্ষক হিসেবে সাংবাদিকদের প্রতিনিধি দল ভোট কেন্দ্র পরিদর্শন করেন। শান্তিপূর্ণ এই ভোট আয়োজনে সকলেই সন্তোষ প্রকাশ করেন।

নির্বাচনে ৪৮৪ জন সাধারণ এবং সহযোগী ১০২জন ভোটারের মধ্যে ৪১১ সাধারণ ও সহযোগী ৯১ জন ভোটার ভোট প্রদান করেছেন। নির্বাচনের প্রকাশিত ফলাফলে আলহাজ্ব আজিজুল হকের পূর্ণ প্যানেল বিজয় অর্জন করেছে।

প্রাপ্ত ফলাফলে সাধারণ সদস্য পদে বিজয়ী হয়েছেন যথাক্রমে মোঃ কামাল মিয়া (৩৪৫), মোঃ শাহজাহান মিয়া (৩৪১), আলহাজ্ব আজিজুল হক (৩৩৯), মোঃ আজিজুর রহমান শামীম (৩৩৮), মোঃ জসিম উদ্দিন (৩৩৭), কাজী আলমগীর হোসেন (৩২৭), শেখ আল মামুন আহমেদ (৩১৯), মোঃ রেজুয়ানুল হক (৩১৮), তানভীর আহমেদ (৩১৭), জাবেদুল ইসলাম সোহাগ (৩০০), সুভাষ চন্দ্র পাল (২৯৮), আলহাজ্ব মমিনুল আলম বাবু (২৯৭), আলহাজ্ব মোঃ শাহ আলম (২৯৬), রতন কুমার পাল (২৭০)। সহযোগী সদস্য পদে বিজয়ী হয়েছেন যথাক্রমে আবুল খায়ের (৮৬), মোঃ জুয়েল খান (৮৫), মোঃ নুরুজ্জামান ভূইয়া (৮৫), আলহাজ্ব হারুনুর রশিদ (৮৫), প্রদীপ চন্দ্র সাহা (৭৭), মোঃ রফিকুল ইসলাম (৭৭)






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares