Main Menu

ব্রাহ্মণবাড়িয়া ও নোয়াখালীতে ভারতীয় ভিসা সেন্টার হচ্ছে

+100%-

ব্রাহ্মনবাড়িয়া ও নোয়াখালীতে ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র খোলা হবে বলে জানিয়েছেন চট্টগ্রামে দেশটির সহকারী হাই কমিশনার সোমনাথ হালদার।
তিনি বলেন ভারত বাংলাদেশের সম্প্রীতির সম্পক, যোগাযোগ বৃদ্ধিতে নানামুখী পদক্ষেপ নেয়া হচ্ছে। ভারত সফরের জন্য ভিসা প্রার্থীদের সংখ্যা অনেক। বর্তমানে চট্টগ্রাম ভিসা আবেদন কেন্দ্র থেকে ই-টোকেন ছাড়াই ভিসা দেওয়া হচ্ছে। প্রতিদিন প্রায় এক হাজার ভিসা ইস্যু করা হচ্ছে চট্টগ্রাম থেকে। ভিসা প্রদান পক্রিয়া সহজকরণে ভিসা প্রার্র্থীদেও সুবিধার জন্য নানামুখী পদক্ষেপ নেয়া হচ্ছে। তিনি বলেন খুব শিগগির সব স্থলপথ দিয়ে বাংলাদেশিরা যেন ভারতে প্রবেশ করতে পারেন সে লক্ষ্যে কাজ করছে হাইকমিশন।
গত বৃহস্পতিবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে শেকড়ের সন্ধানে নামের একটি সংগঠন আয়োজিত এক সুধী সমাবেশে তিনি একথা জানান।

শেকরের সন্ধানে সংগঠনের সভাপতি মোঃ হেলাল উদ্দিন এর সভাপতিত্বে সুধী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, সাহিত্য একাডেমীর সভাপতি কবি জয়দুল হোসেন, জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্য, ব্রাহ্মণবাড়িয়া শিল্পী সংসদের সভাপতি আল আমীন শাহীন, প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares