Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করলেন মোকতাদির চৌধুরী এমপি

+100%-

সরকারের গৃহিত উন্নয়ন কার্যক্রম প্রান্তিক পর্যায়ে তুলে ধরা এবং ভবিষ্যৎ উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে জনগনকে অধিকতর সম্পৃক্ত করার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় ৩ দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় নিয়াজ মুহম্মদ স্কুল মাঠ থেকে একটি শোভাযাত্রা বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিয়াজ মুহম্মদ স্টেডিয়াম মাঠে গিয়ে শেষ হয়। পরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বেলা ১১ টা নাগাদ মাননীয় প্রধানমন্ত্রী কেন্দ্রীয়ভাবে মেলার উদ্বাধন করেন।

এরপর ব্রাহ্মণবাড়িয়ায় মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্রাহ্মণবাড়িয়া সদর -৩ আসনের সাংসদ র, আ, ম, উবায়দুল মোকতাদির চৌধুরী।

এসময় তিনি বলেন, মানুষের মৌলিক চাহিদাগুলো পূরনের জন্য কাজ করে যাওয়ায় আমাদের উন্নয়নের মূল কথা। বাংলাদেশের কোন মানুষ যাতে গৃহহীন না থাকে, কেউ যাতে অশিক্ষিত না থাকে সে লক্ষ্যে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের উন্নয়নগুলো সম্পর্কে যাতে মানুষ জানতে পারে সে লক্ষ্যেই এ মেলার আয়োজন করা হয়েছে।

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

তিনদিন ব্যাপী মেলায় ৫৮টি স্টল অংশ নিয়েছে। অতিথিবৃন্দ মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং সরকারের বিভিন্ন দপ্তরের কাযৃক্রমের খোঁজ খবর নেন।

মেলায় প্রতিদিন সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম প্রদর্শন, স্কুল পর্যায়ে বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

আগামী ১৩ জানুয়ারী বিকাল ৩টায় সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে মেলা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares